বুধবার, ৩০ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কেসি সলিসিটর্সের দশক পূর্তি উদযাপন  » «   বঙ্গবন্ধু স্কলারশিপ আন্তর্জাতিক অঙ্গণে বাংলাদেশের উন্নয়নের প্রতিচ্ছবি  » «   লীলা নাগের স্মৃতি রক্ষায় ঢাকা বিশ্ববিদ্যালয় উদ্যোগ নেবে  » «   ফুসফুস-ক্যান্সার পরীক্ষার জন্য মাইল এন্ড লেজার সেন্টারে স্থাপন করা হচ্ছে বিশেষ ‘স্ক্রিনিং মেশিন’  » «   অলি-মিঠু-টিপু প্যানেলের পরিচিতি ও ইশতেহার ঘোষণা  » «   ২০ নভেম্বর লন্ডনের রয়েল রিজেন্সিতে ৫ম বেঙ্গলী ওয়েডিং ফেয়ার  » «   একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির যুক্তরাজ্য শাখা গঠিত  » «   টি আলী স্যার ফাউন্ডেশন সম্মাননা পেলেন সিলেটের ২৪গুণী শিক্ষক  » «   নওয়াগ্রাম প্রগতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফুল, ফল ও ঔষধি বৃক্ষরোপণ  » «   আলোকিত মানুষ শিক্ষক মো. সমছুল ইসলাম এর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী  » «   সিলেটের বিয়ানীবাজারে একটি পরিত্যক্ত কূপে তাজা গ্যাসের মজুদ আবিষ্কৃত  » «   বাংলাদেশী কারী  ব্রিটেনের প্রবৃত্তি ও খাবার সংস্কৃতিতে অনন্য  অবদান রাখছে  » «   পুরুষতান্ত্রিক সমাজ ব্যবস্থায় নারীবাদের প্রতিবন্ধকতা  » «   রিষি সুনাক এশিয়ান বংশদ্ভোত, কনজারভেটিভ এবং ধনীদের বন্ধু  » «   গোলাপগঞ্জ প্রেসক্লাব নিয়ে বিভ্রান্তি সৃষ্টিকারীদের ব্যাপারে সতর্ক থাকার আহবান  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বঙ্গবন্ধুর ১০১তম জন্মদিন ও শিশু দিবস উদযাপন করেছে ডুমুরিয়া উপজেলা প্রশাসন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

ডুমুরিয়া উপজেলা প্রশাসন বঙ্গবন্ধুর ১০১ তম জন্মদিন ও শিশু দিবস উদযাপন করেছে।  এ দিবস উপলক্ষ্যে তোপধ্বনী, স্মৃতি স্তম্ভে পুষ্পমাল্য অর্পন, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
বুধবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা স্বাধীনতা চত্বরে বঙ্গবন্ধুর স্মৃতি স্তম্ভে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

পরে শহীদ জোবায়েদ আলী মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার মো. আবদুল ওয়দদু এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান গাজী এজাজ আহমেদ।
বিশেষ অতিথি ছিলেন মুক্তিযোদ্ধা কমান্ডার নুরুল ইসলাম মানিক, উপজেলা ভাইস চেয়ারম্যান শারমিনা পারভীন রুমা।

মাস্টার শফিকুল আলমের সঞ্চালনায় সভায় আরো বক্তব্য রাখেন, উপজেলা কৃষি কর্মকর্তা মো. মোসাদ্দেক হোসেন,সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা আবু বক্কার সিদ্দীক, থানা অফিসার ইনচার্জ মো. ওবাইদুর রহমান ও ওসি তদন্ত মো. রফিকুল ইসলাম,উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সেখ ফিরোজ আহম্মদ,যুব উন্নয়ন কর্মকর্তা এস,এম কামরুজ্জামান,মহিলা বিষয়ক কর্মকর্তা রিনা মজুমদার প্রমূখ।

শেষে সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ করা হয়। দিবসটি উদযাপন উপলক্ষে ডুমুরিয়া থানা প্রশাসন ও মুক্তিযোদ্ধা সংসদের পক্ষ হতে পৃথক ভাবে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন