রবিবার, ৪ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কসবা-খাসা ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের ত্রি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত  » «   যুক্তরাজ্যে বাংলাদেশের নারী শিক্ষার্থীদের ভিসা ও দক্ষতা বৃদ্ধিমূলক বৃত্তি বাড়ানোর আহ্বান  » «   আজিজুর রহমান চৌধুরি স্মারক সম্মাননায় ভূষিত বাংলাদেশের স্থপতি ও লেখক, নাট্যকার শাকুর মজিদ  » «   কেসি সলিসিটর্সের দশক পূর্তি উদযাপন  » «   বঙ্গবন্ধু স্কলারশিপ আন্তর্জাতিক অঙ্গণে বাংলাদেশের উন্নয়নের প্রতিচ্ছবি  » «   লীলা নাগের স্মৃতি রক্ষায় ঢাকা বিশ্ববিদ্যালয় উদ্যোগ নেবে  » «   ফুসফুস-ক্যান্সার পরীক্ষার জন্য মাইল এন্ড লেজার সেন্টারে স্থাপন করা হচ্ছে বিশেষ ‘স্ক্রিনিং মেশিন’  » «   অলি-মিঠু-টিপু প্যানেলের পরিচিতি ও ইশতেহার ঘোষণা  » «   ২০ নভেম্বর লন্ডনের রয়েল রিজেন্সিতে ৫ম বেঙ্গলী ওয়েডিং ফেয়ার  » «   একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির যুক্তরাজ্য শাখা গঠিত  » «   টি আলী স্যার ফাউন্ডেশন সম্মাননা পেলেন সিলেটের ২৪গুণী শিক্ষক  » «   নওয়াগ্রাম প্রগতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফুল, ফল ও ঔষধি বৃক্ষরোপণ  » «   আলোকিত মানুষ শিক্ষক মো. সমছুল ইসলাম এর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী  » «   সিলেটের বিয়ানীবাজারে একটি পরিত্যক্ত কূপে তাজা গ্যাসের মজুদ আবিষ্কৃত  » «   বাংলাদেশী কারী  ব্রিটেনের প্রবৃত্তি ও খাবার সংস্কৃতিতে অনন্য  অবদান রাখছে  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বড়লেখার চান্দগ্রামে ইসলামী ব্যাংকের এজেন্ট আউটলেট শাখা উদ্বোধন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের মৌলভীবাজারের বড়লেখা শাখার অধীনে চান্দগ্রাম বাজার এজেন্ট ব্যাংকিং আউটলেট চালু করা হয়েছে। সোমবার (১৫ মার্চ ) ব্যাংকের এক্সিকিউটিভ প্রেসিডন্ট ও সিলেট জােন প্রধান শিকদার মোঃ শিহাব উদ্দিন প্রধান অতিথি হিসেবে এই আউটলেট উদ্বোধন করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩নং নিজ বাহাদুরপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ ময়নুল হক, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১১নং লাউতা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ গৌছ উদ্দিন, সিলেট প্রেস ক্লাবের সহ সভাপতি তাপাদার আব্দুল কাদের, চান্দগ্রাম বাজারের বিশিষ্ট ব্যবসায়ি ও বনিক সমিতির সেক্রেটারী জহিরুল ইসলাম, ইউনিয়ন আওয়ামীলীগের সেক্রেটারী খায়রুল আলম ,বিশিষ্ট সমাজ সেবক ও লন্ডন প্রবাসী ওয়াহিদুল আলম এবং মোঃ জাকির হোসেন।

ব্যাংকের বড়লেখা শাখা প্রধান মো.নুরুজ্জামান এর -সভাপতিত্বে তাহসিন মজিদ চৌধুরীর কোরআন তিলাওয়াতের মাধ্যমে স্বাগত বক্তব্য দেন চান্দ্রগ্রাম এজেন্ট আউটলেট শাখা প্রধান শাখার সত্ত্বাধিকারী আহমদ হোসেন । অনুষ্টানে
মুনাজাত পরিচালনা করেন চান্দগ্রাম বাজার জামে মজিদের ইমাম মাওঃ আব্দুল লতিফ, এছাড়াও অনুষ্ঠানে স্থানীয় ব্যবসায়ী, পেশাজীবী ও বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, দেশের অর্থনৈতিক মুক্তি ও স্বনির্ভরতা অর্জনের মাধ্যমে সোনার বাংলা গড়ে তোলাই ছিল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের লালিত স্বপ্ন। ক্ষুধা-দারিদ্রমুক্ত, অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক, নিরক্ষরতামুক্ত, সুখী-সমৃদ্ধ বাংলাদেশ গড়ার লক্ষ্যে আজীবন সংগ্রাম করেছেন তিনি। বঙ্গবন্ধুর স্বপ্ন, চিন্তা ও আদর্শ বাস্তবায়নে সরকারী উদ্যোগের সহযোগী হিসেবে কাজ করছে ইসলামী ব্যাংক। তিনি দেশের অর্থনৈতিক প্রবৃদ্ধি, সুষম উন্নয়ন ও দারিদ্র বিমোচনে অধিকতর ভূমিকা রাখার প্রত্যয় ব্যক্ত করেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, গণতান্ত্রিক মূল্যবোধ প্রতিষ্ঠা, বৈষ্যম্যহীন সমাজ ও অর্থনৈতিক মুক্তিই ছিল বঙ্গবন্ধুর জীবনদর্শন। তাঁর স্বপ্নের সোনার বাংলা গড়তে বিগত ৩৬ বছর যাবৎ ইসলামী ব্যাংক কাজ করে যাচ্ছে। অর্থনৈতিক সমৃদ্ধির মাধ্যমে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে দেশের পোশাক খাত ও বৈদেশিক রেমিট্যান্স আহরণের পাশাপাশি ইসলামী ব্যাংকের পল্লী উন্নয়ন প্রকল্পকে আরো বিস্তৃত করার ওপর তারা গুরুত্বারোপ করেন।

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন