বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
ব্রিটেন প্রবাসে ঈদ ছুটি নিয়ে ভাবনা ও আমাদের করণীয়  » «   ঈদে ছুটি নাই  » «   কমিউনিটি ও পরিবারের স্বার্থকে প্রাধান্য দিলে ঈদের ছুটি নিয়ে দ্বি-মত থাকবে না- শায়খ আব্দুল কাইয়ুম  » «   ব্রিটেনে ঈদ হলিডে : আকাঙ্ক্ষা ও বাস্তবতা  » «   দয়া নয়, ঈদের ছুটি শ্রমজীবি মুসলমানদের অধিকার  » «   ব্রিটেনে ঈদের ছুটি নিয়ে কমিউনিটি ও মানবাধিকার নেতারা যা বলেন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক বন্যা দুর্গতদের চিকিৎসার্থে বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «   পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে স্পেনে দূতাবাসের বিশেষ আয়োজন  » «   পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বড়লেখার চান্দগ্রামে ইসলামী ব্যাংকের এজেন্ট আউটলেট শাখা উদ্বোধন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের মৌলভীবাজারের বড়লেখা শাখার অধীনে চান্দগ্রাম বাজার এজেন্ট ব্যাংকিং আউটলেট চালু করা হয়েছে। সোমবার (১৫ মার্চ ) ব্যাংকের এক্সিকিউটিভ প্রেসিডন্ট ও সিলেট জােন প্রধান শিকদার মোঃ শিহাব উদ্দিন প্রধান অতিথি হিসেবে এই আউটলেট উদ্বোধন করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩নং নিজ বাহাদুরপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ ময়নুল হক, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১১নং লাউতা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ গৌছ উদ্দিন, সিলেট প্রেস ক্লাবের সহ সভাপতি তাপাদার আব্দুল কাদের, চান্দগ্রাম বাজারের বিশিষ্ট ব্যবসায়ি ও বনিক সমিতির সেক্রেটারী জহিরুল ইসলাম, ইউনিয়ন আওয়ামীলীগের সেক্রেটারী খায়রুল আলম ,বিশিষ্ট সমাজ সেবক ও লন্ডন প্রবাসী ওয়াহিদুল আলম এবং মোঃ জাকির হোসেন।

ব্যাংকের বড়লেখা শাখা প্রধান মো.নুরুজ্জামান এর -সভাপতিত্বে তাহসিন মজিদ চৌধুরীর কোরআন তিলাওয়াতের মাধ্যমে স্বাগত বক্তব্য দেন চান্দ্রগ্রাম এজেন্ট আউটলেট শাখা প্রধান শাখার সত্ত্বাধিকারী আহমদ হোসেন । অনুষ্টানে
মুনাজাত পরিচালনা করেন চান্দগ্রাম বাজার জামে মজিদের ইমাম মাওঃ আব্দুল লতিফ, এছাড়াও অনুষ্ঠানে স্থানীয় ব্যবসায়ী, পেশাজীবী ও বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, দেশের অর্থনৈতিক মুক্তি ও স্বনির্ভরতা অর্জনের মাধ্যমে সোনার বাংলা গড়ে তোলাই ছিল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের লালিত স্বপ্ন। ক্ষুধা-দারিদ্রমুক্ত, অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক, নিরক্ষরতামুক্ত, সুখী-সমৃদ্ধ বাংলাদেশ গড়ার লক্ষ্যে আজীবন সংগ্রাম করেছেন তিনি। বঙ্গবন্ধুর স্বপ্ন, চিন্তা ও আদর্শ বাস্তবায়নে সরকারী উদ্যোগের সহযোগী হিসেবে কাজ করছে ইসলামী ব্যাংক। তিনি দেশের অর্থনৈতিক প্রবৃদ্ধি, সুষম উন্নয়ন ও দারিদ্র বিমোচনে অধিকতর ভূমিকা রাখার প্রত্যয় ব্যক্ত করেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, গণতান্ত্রিক মূল্যবোধ প্রতিষ্ঠা, বৈষ্যম্যহীন সমাজ ও অর্থনৈতিক মুক্তিই ছিল বঙ্গবন্ধুর জীবনদর্শন। তাঁর স্বপ্নের সোনার বাংলা গড়তে বিগত ৩৬ বছর যাবৎ ইসলামী ব্যাংক কাজ করে যাচ্ছে। অর্থনৈতিক সমৃদ্ধির মাধ্যমে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে দেশের পোশাক খাত ও বৈদেশিক রেমিট্যান্স আহরণের পাশাপাশি ইসলামী ব্যাংকের পল্লী উন্নয়ন প্রকল্পকে আরো বিস্তৃত করার ওপর তারা গুরুত্বারোপ করেন।

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন