রবিবার, ২৬ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «   মধ্যপ্রাচ্যের প্রতিবাদ এবং সাধারণ জনগণ  » «   স্পেনে ঢাকা ফ্রুতাস (Frutas) এর ১৬ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত  » «   সিলেটে বন্যা : বৃষ্টি হয়েছে নদ-নদীর পানি কমেছে  » «   সিলেটে রানওয়েতে বন্যার পানি, বন্ধ বিমানের ফ্লাইট  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে আলতাব আলী পার্কে সমাবেশ ২২শে জুন  » «   বিয়ানীবাজারে বিদ্রোহী প্রার্থী ও গোলাপগন্জে নৌকা বিজয়ী  » «   রুয়ান্ডা যাওয়ার প্রথম ফ্লাইটটি বাতিল : প্রীতি প্যাটেল আশা ছাড়েন নি  » «   মরহুম এম এ গণির আত্মার মাগফিরাত কামনায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের শোক সভা ও দোয়া মাহফিল  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বড়লেখা পকুয়ায় সেভেন-এ সাইড নাইট ক্রিকেট টুর্নামেন্টে নিজ বাহাদুরপুর ক্রিকেট ক্লাবের জয়
রানাস আপ সেভেন স্টার জলঢুপ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বড়লেখা উপজেলার ০৩নং নিজ বাহাদুরপুর ইউনিয়নের পকুয়া সানরাইজ ক্রিকেট ক্লাব আয়োজিত সেভেন-এ সাইড নাইট ক্রিকেট টুর্নামেন্ট এর ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে।
১৩ মার্চ শনিবার  বিয়ানিবাজার উপজেলার  সেভেন স্টার জলঢুপ ও বড়লেখা উপজেলার  নিজ বাহাদুরপুর ক্রিকেট ক্লাব এর মধ্যে  ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ  খেলায় সেভেন স্টার জলঢুপ ক্লাবকে হারিয়ে নিজ বাহাদুরপুর ক্রিকেট ক্লাব  জয় লাভ করে।

সানরাইজ ক্রিকেট ক্লাব পকুয়া’র আয়োজনে সেভেন এ সাইট নাইট ক্রিকেট টুর্নামেন্ট এর সমাপনী ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান সোয়েব আহমদ।
বিশেষ অতিথি  ছিলেন, বড়লেখা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তাজ উদ্দিন, নিজ বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মঈনুল হক মাস্টার,নিজ বাহাদুর পুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক বদরুল আলম উজ্জ্বল।

ফাইনাল খেলায় অতিথিরা বলেছেন- তরুণ ও যুবসমাজকে সামাজিক কাজে সম্পৃক্ত করতে খেলাধুলার বিকল্প নেই। সানরাইজ ক্রিকেট ক্লাব পকুয়া’র এই আয়োজনটি প্রশংসনীয়। এতে তরুণদের মধ্যে মানষিক ও সৃজনশীলচর্চার বিকাশ ঘটবে। সমাজে ভ্রাতিৃত্বপূর্ণ  সম্পর্ক স্থাপনে এই রকম উদ্যোগের চর্চা যতো বেশী হবে,  সমাজে ততো মঙ্গল বয়ে আনবে।

অতিথিবৃন্দ সেভেন এ সাইট নাইট ক্রিকেট টুর্নামেন্ট এ অংশগ্রহনকারী  সকল ক্লাব, খেলোয়াড় , কোচ ও স্পন্সরকারীদেরকে ধন্যবাদ জানান। ফাইনাল খেলায় প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ খেলা উপহার দেবার জন্য দু’দলকেও আন্তরিক ধন্যবাদ জানান।

অতিথিদের কাছ থেকে চ্যাম্পিয়নশীপ পুরস্কার গ্রহণ করেন নিজবাহাদুরপুর ক্রিকেট ক্লাবের পক্ষ থেকে নিজ বাহাদুর পুর ক্রিকেট ক্লাবের সভাপতি আবু তাহের লিপু ও সাধারণ সম্পাদক আজাদ আহমেদ।

প্রসঙ্গত সানরাইজ ক্রিকেট ক্লাব পকুয়া আয়োজনে সেভেন এ সাইট নাইট ক্রিকেট টুর্নামেন্ট ৬৪টি দল অংশ গ্রহন করে। সেমিফাইনালে যে চারটি দল উত্তীর্ণ

হয় তারা হলো-  সেভেন স্টার জলঢুপ, ফ্রেন্ড সার্কেল, ফ্লাইং বার্ডস তারাদরম ও  নিজ বাহাদুরপুর ক্রিকেট ক্লাব।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন