শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


ন্যাশনাল কাফ অপারেটরদের সার্টিফিকেট বিতরণী অনুষ্ঠিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

ন্যাশনাল কাফ প্রবাসীদের স্বপ্ন পূরণে ও আইনি সহযোগিতায় বাংলাদেশীদের বিভিন্ন ধরনের সরকারী সুযোগ সুবিধা দিতে দক্ষ কাফ অপারেটর তৈরিতে দিনে দিনে ধাপে ধাপে কোর্স সম্পন্ন করে যাচ্ছে।

২০২০ এর আগষ্টে শুরু হওয়া কাফ অপারেটর ট্রেনিং এর মাধ্যমে ইতিমধ্যে ৩০জনেরও বেশী নিজের কাফ সার্ভিস শুরু করেছেন। ন্যাশনাল কাফের ব্রান্ডিংএ বিভিন্ন শহরে কাফ সার্ভিস চালু করেছেন ১৮ জন। আর অপারেটর হিসেবে কাফ অপারেটর অফিসিয়াল সীকৃতি লাভ করেছেন ৮৫ জন। এখনো নিয়মিত অনলাইন ট্রেনিংএ অংশগ্রহন করে যাচ্ছেন শতাধিক অংশগ্রহনকারী।

এই অর্জনকে স্মরণীয় রাখতে ন্যাশনাল কাফ সম্প্রতি রোমে একটি কাফ সার্টিফিকেট বিতরণের সীমিত অনুষ্ঠানের আয়োজন করেছে। লকডাউন এবং কোভিডের কারণে সীমিত সংখ্যক অংশগ্রহনকারীগণ অনুষ্ঠানে অংশগ্রহনের সুযোগ পান।

অনুষ্ঠানে সকলের মধ্যে সার্টিফিকেট বিতরণ করেন ন্যাশনাল কাফ কোর্সের অফিসিয়াল পার্টনার সিজিএন এর প্রধান ফাব্রিজিও কনজো।

অনুষ্ঠানে ন্যাশনাল কাফের চেয়ার‌ম্যান মোস্তাফিজুর রহমান সবাইকে স্বাগত জানিয়ে বলেন, আমাদের মাধ্যমে কোর্স করে অনেকেই এখন স্বাবলম্বী সেইসাথে প্রবাসীরাও অনেক সহজে কাফ সার্ভিস পাচ্ছেন।

ন্যাশনাল কাফের পরিচালক এ কে জামান জানান এখান থেকে ন্যাশনাল কাফ অফিসিয়াল ষ্পীড সার্ভিস দিতে বিভিন্ন শহরে কার্যক্রম শুরু করবে বলে জানান। এর মাধ্যমে প্রবাসীগনণ বিভিন্ন স্মার্ট পয়েন্টে সরাসরি ষ্পীড আইডি চালু করতে পারবেন।

উল্লেখ্য ন্যাশনাল কাফ বর্তমানে ইতালীর বিভিন্ন শহরে মোট ১৫টি শাখার মাধ্যমে প্রবাসীদের সেবা দিয়ে যাচ্ছে। শীগ্রই আরো ২৫টি শাখা অনুমোদনের অপেক্ষায় আছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন