শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


নেত্রকোণায় মোটর সাইকেলে তুলে নিয়ে ধর্ষণ,জামিন নিতে গিয়ে কারাগারে ধর্ষক



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বান্ধবীর বাড়িতে বেড়াতে গিয়ে বাড়ি ফেরার পথে ক্ষুদ্র নৃগোষ্ঠীর এক নারীকে ধর্ষণের মামলায় প্রধান অভিযুক্ত মোটর সাইকেল চালক সোহাগ নংমিন (৩২) নেত্রকোণার আদালতে গিয়েছিলেন জামিনের জন্য। তবে আদালত তার জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছেন।

বুধবার (১০ মার্চ) দুপুরে নেত্রকোণার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট-১ নম্বর আমলি আদালতের বিচারক মুহাম্মদ শিহাব উদ্দিন তার জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে প্রেরণের আদেশ দেন।

ওইদিন দুপুরেই বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা নেত্রকোণার কলমাকান্দা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সুলতান আহমেদ ।

এদিকে ঘটনার ১০ দিন পার হলেও এখনও গ্রেফতার হওয়ায় স্থানীয় এলাকাবাসী ও নিহতের পরিবার ক্ষোভ প্রকাশ করেছেন।

স্থানীয় ও মামলার এজাহার সুত্রে জানা গেছে, ১লা মার্চ সোমবার সন্ধ্যায় রংছাতি ইউনিয়নের সীমান্তবর্তী কান্দাপাড়া গ্রামে এক বান্ধবীর নিমন্ত্রণে তাঁর আরেক বান্ধবীকে নিয়ে বেড়াতে যান । পরে দাওয়াত খেয়ে বান্ধবীকে নিয়ে ভিকটিম ভাড়ায় মোটরসাইকেল যোগে নিজ বাড়ি উদ্দেশ্য রওনা দেন। পথিমধ্যে বটতলা গ্রামের রাশিদুলের বসত বাড়ির পশ্চিম পার্শ্বে সাবিত্রী নংমিনের পতিত জমিতে গাড়ি থামান এবং ধারালো অস্ত্র দেখিয়ে নির্যাতিতার বান্ধবীকে চলে যেতে বাধ্য করেন এবং এ ঘটনা কাউকে না বলার জন্য নিষেধ করেন। পরে ধারালো অস্ত্র ঠেকিয়ে মারপিট করে চালক সোহাগ ভিকটিমকে ধর্ষণ করেন। নির্যাতন শেষে সোহাগ তাঁর ব্যবহৃত মোবাইল ছিনিয়ে নেওয়ার সময় চিৎকার করলে স্থানীয় লোকজন এসে তাকে উদ্ধার করেন। কিন্তু ততক্ষণে সোহাগ মোটরসাইকেল চালিয়ে দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায় ।

পরে ওই ঘটনায় নির্যাতিতা নিজেই বাদী হয়ে কলমাকান্দা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর বাদীর পরিবারের লোকজনদের বিভিন্ন হুমকি ধামকি দেয়া হচ্ছে বলেও মৌখিক ভাবে অভিযোগ করেন স্থানীয় সাংবাদিকদের কাছে ।

এ ঘটনায় স্থানীয় ইউপির সদস্য মো. জামাল উদ্দিনসহ এলাকাবাসীরা সর্বোচ্চ শাস্তি দাবি করে বিচার চেয়েছেন ।

তবে এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এস,আই) মো. সুলতান আহমেদ এর নিকট জানতে চাইলে তিনি ৫২ বাংলা কে বলেন, আমরা মামলাটি গুরুত্বসহকারে তদন্ত করছি।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন