শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


ইতালীতে বর্ণাঢ্য আয়োজনে কসবা মানব কল্যাণ সমিতির অভিষেক অনুষ্ঠিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

ইতালী রাজধানী রোমে মন্তেভেরদে সোমবার দুপুর ১২ ঘটিকা স্বপরিবারে সমবেত হয়েছিলেন বিপুলসংখ্যক প্রবাসী ব্রাহ্মণবাড়িয়াবাসী। তাঁদের পদচারণায় মুখরিত ছিল মন্তেভেরদে এশিয়ান রেস্টুরেন্ট হলরুম। বর্ণাঢ্য ও জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে সেদিন অনুষ্ঠিত হয় ইতালীর অন্যতম আঞ্চলিক সংগঠন কসবা মানব কল্যাণ সমিতি ইতালীর নতুন কমিটির কর্মকর্তাদের অভিষেক।

সংগঠনের সাবেক মূখপাত্র সমন্বয়কারী সদস্য মনির ভূঁইয়ার সার্বিক তত্ত্বাবধায়নে ও সাবেক সমন্বয়কারী সদস্য বশির আহমদের পরিচালনায় ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি সাবেক সভাপতি ছবির আহমেদ হুমায়ূন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতির প্রধান উপদেষ্টা শাহ্ মোঃ তাইফুর রহমান ছোটন। বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতির উপদেষ্টা শহিদুল্লাহ আক্তার, শাফিজুল হক শাফিজ, এছাড়াও অসংখ্য সামাজিক সংগঠন সহ কমিউনিটির গণ্যমান্য ব্যক্তিবর্গসহ বিপুল সংখ্যক প্রবাসীরা।

বায়তুর নূর জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা শাহিন ছাদিক, পবিত্র কোরআন থেকে তিলাওয়াত ও দোয়া মোনাজাতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়।

পরে নতুন কমিটির কর্মকর্তাদের মঞ্চে ডেকে পরিচয় করিয়ে শপথ পাঠ করান প্রধান অতিথি শাহ্ মোঃ তাইফুর রহমান ছোটন।

শুরুতে স্বাগত বক্তব্য রাখেন, সংগঠনের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি জীবন মোহাম্মদ, সাবেক মূখপাত্র সম্মনয়কারী সদস্য মনির ভূঁইয়া, শুভেচ্ছা বক্তব্য রাখেন নব গঠিত কমিটির সভাপতি রিয়াজ উদ্দিন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আখাউড়া উপজেলা সমিতি, নবীনগর সমাজ কল্যাণ সমিতি, আশুগঞ্জ উপজেলা সমিতি, ব্রাহ্মণবাড়িয়া জেলা বিজয়নগর থানা সমিতি, ব্রাহ্মণবাড়িয়া সদর সমিতি, মন্তেভেরদে ঐক্য পরিষদ, দোহার ঐক্য পরিষদ, বায়তুর নূর জামে মসজিদ কমিটি, মন্তেভেরদে গ্রেটার সিলেট এসোসিয়েশন, রোমা ওয়েস্ট মন্তেভেরদে নারী কল্যাণ সমিতি, বাংলাদেশ লাভান্দেরিয়া ব্যাবসায়ী সমিতি, রায়পুর থানা সমিতি নরসিংদী নেতৃবৃন্দরা।

তারা বলেন, প্রবাসে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। ঐক্যবদ্ধ থেকে কাজ করলে অনেক কঠিন কাজও সহজ হয়ে যায়। তারা আরও বলেন, প্রত্যেক সমস্যারই বিকল্প সমাধান আছে। নতুন কমিটি কল্যাণমূলক কাজে আত্মনিয়োগ করবেন এই প্রত্যাশা রাখছি। সংগঠনকে গতিশীল করতেও তারা ভূমিকা রাখবেন।

নতুন কমিটির সভাপতি রিয়াজ উদ্দিন আহমেদ , সাধারণ সম্পাদক কাওসার চৌধুরী এবং সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম সংগঠন পরিচালনায় সবার সহযোগিতা কামনা করে বলেন, কারও একার পক্ষে সংগঠন এগিয়ে নেওয়া সম্ভব নয়। তিনি অনুষ্ঠানে উপস্থিত সকল আমন্ত্রিত অতিথিদের অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন