শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


করোনায় আক্রান্ত এমপি মাহমুদ উস সামাদ চৌধুরীর মৃত্যু



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সিলেট-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি মাহমুদুস সামাদ চৌধুরী কয়েস করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন।বৃহস্পতিবার (১১ মার্চ) দুপুর ২টার দিকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

এমপি মাহমুদুস সামাদ চৌধুরী কয়েসের সহকারী একান্ত সচিব (এপিএস) জুলহাস আহমদ বিষয়টি সংবাদ মাধ্যমকে নিশ্চিত করেছেন। জুলহাস আহমদ জানান, করোনা আক্রান্ত হয়ে সঙ্কটাপন্ন হওয়ায় তাকে হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) নেওয়া হয়।

সেখান দুপুর ২টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। জানা যায়, রোববার (৭ মার্চ) রাতে তাকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়।

গত এক মাস আগে তিনি করোনা টিকা দেন। টিকা নেওয়ার এক মাসের মাথায় ভাইরাসে আক্রান্ত হন এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েস।

মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েস সিলেট-৩ আসন থেকে তিনবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। তিনি শেখ রাসেল স্মৃতি সংসদের কেন্দ্রীয় মহাসচিব ছিলেন। যুদ্ধাপরাধীর বিচারের বিল সংসদে তিনি উত্থাপন করেছিলেন।

মাহমুদ-উস-সামাদ চৌধুরী কয়েস এমপি’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মো: লুৎফর রহমান এবং সাধারণ সম্পাদক এডভোকেট মো: নাসির উদ্দিন খান।

এক শোক বার্তায় তাঁরা মরহুমের রুহের মাগফিরাত এবং জান্নাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

সিলেট জেলা আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক মো: মজির উদ্দিন স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন