শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


ডুমুরিয়া থানা পুলিশের আয়োজনে আনন্দ উদযাপন অনুষ্ঠান



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

খুলনার ডুমুরিয়া থানা পুলিশ প্রশাসনের উদ্যোগে ঐতিহাসিক ৭ই মার্চ ও বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতি সংঘের চুড়ান্ত সুপারিশ প্রাপ্তিতে আনন্দ উদযাপন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
রবিবার বিকেলে থানা চত্বরে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন থানা অফিসার ইনচার্জ মো. ওবাইদুর রহমান।
সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন খুলনা রেঞ্জ অতিরিক্ত ডিআইজি এ  কে এম নাহিদুল ইসলাম(বিপিএম),বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার এস.এম শফিউল্লাহ(বিপিএম),উপজেলা ভাইস চেয়ারম্যান শারমিনা পারভীন রুমা,আওয়ামীলীগ নেতা এবিএম শফিকুল ইসলাম,অজয় সরকার ও শাহনেওয়াজ হোসেন জোয়ারদার।
 এছাড়াও উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান এড. প্রতাপ কুমার রায়,সুরঞ্জিত বৈদ্যে,গাজী হুমায়ুন কবির বুলু, গাজী হাসান, রেজোয়ান মোল্যা,যুবলীগ নেতা প্রভাষক গোবিন্দ ঘোষসহ স্হানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক,সামাজিক ও পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ। অনুষ্ঠান পরিচালনা করেন থানা অফিসার ইনচার্জ(তদন্ত) মো. রফিকুল ইসলাম।
 প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বাংলাদেশের ইতিহাসে মার্চ মাস একটি ঐতিহাসিক মাস। ১৯৭১ সালে আজকের এই দিনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণ যা ইউনেস্কো কর্তৃক আন্তর্জাতিক ভাবে স্বীকৃত হয়েছে। ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্ম দিবস, ২৬মার্চ বঙ্গবন্ধু কর্তৃক  দেশের স্বাধীনতার ঘোষণা।
এ ছাড়া সম্প্রতি এ বছর মার্চ মাসে বাংলাদেশ এলডিসি থেকে উন্নয়নশীল দেশে উত্তরণে জাতি সংঘ কর্তৃক চুড়ান্ত সুপারিশ প্রাপ্ত হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন