বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «   রোটারিয়ান মোহাম্মদ খতিবুর রহমান বার্লিন যাচ্ছেন  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন বাজেটে হাউজিং, শিক্ষা, অপরাধ দমন, তরুণ, বয়স্ক ও মহিলাদের জন্য বিশেষ কর্মসূচিতে বিপুল বিনিয়োগ প্রস্তাব  » «   আজীবন সম্মাননা পেলেন সৈয়দ আফসার উদ্দিন এমবিই  » «   লন্ডন বাংলা স্কুলের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «   লন্ডনবাসী প্রবীণ মুরব্বী জমির উদ্দিন( টেনাই মিয়া)র ইন্তেকাল  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

নারী উদ্যোক্তা মুক্তা রানী দুর্বৃত্তদের মিথ্যাচার, কুরুচিপূর্ণ মন্তব্য ও অপপ্রচারের বিচার চেয়েছেন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

একজন সফল নারী উদ্যোক্তার বিরুদ্ধে  মিথ্যাচার, কুরুচিপূর্ণ  মন্তব্য এবং অপপ্রচার চালাচ্ছে দুবৃত্তরা বলে অভিযোগ উঠেছে।অভিযোগকারী হলেন শরীয়তপুর জেলার নাড়িয়া উপজেলার বড্ডা পাড়া গ্রামের বাসিন্দা মুক্তা রানী মন্ডল। তার বাবার নাম মনোরঞ্জন মন্ডল।  মুক্তা রানী একজন সফল উদ্যোক্তা।

৫২বাংলা প্রতিনিধি সুকান্ত দেব মুক্তা রানীর  সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন,আমার কাছ থেকে বিভিন্ন অনৈতিক দাবি-দাওয়া এবংঅন্যায়, অবৈধ সুযোগ সুবিধা না দেয়ায় আমার বিরুদ্ধে একটি চক্র উঠে পড়ে লেগেছে।

আমি এথেকে  প্রতিকারের জন্য ১৬ ফেব্রুয়ারি নাড়িয়া থানায়  ডিজিটাল আইনে একটি মামলা দায়ের করেছি। মামলা নং৭০১/১৬।

উদ্যোক্তা মুক্তারানী  জানান ,‘ আমি জেলা প্রশাসক বরাবর মৌখিক এবং লিখিত অভিযোগ করি, আর ডিসি সাহেবকে অবগত করি, সাথে সাথে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট কেন্দ্রীয় কমিটিকে অবগত করি,তারা জেলা প্রশাসক এবংনারিয়া  থানাতে যোগাযোগ করেন, তাদের জবাবে অফিসার ইনচার্জ বলেন- বিষয়টি আমরা আমলে নিয়েছি।

মুক্তা রানী  বলেন-  শরীয়তপুর জেলার সংসদ সদস্য মাননীয় পানি সম্পদ প্রতিমন্ত্রী কে বিষয়টি অবগত করা হয়েছে।’

মুক্তা রানী  বলেন, বর্তমানে নিরাপত্তা জনিত কারণে আমি হতাশা এবং দূর্ভোগে ভূগছি। দুর্বৃত্তদের চিহ্নিত করে  আইনগত কঠোর শাস্তি দাবি করছি।

৫২বাংলা প্রতিনিধিকে ঝিঝরি  ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান আব্দুল রাজ্জাক হাওলাদার বলেন,  ২০১০ সাল থেকে কঠোর পরিশ্রম দক্ষতা ও সততার  সাথে ২০১৩ এবং ২০১৫ সালে শরীয়তপুর জেলার শ্রেষ্ঠ এবং সফল ইউডিসি উদ্যোক্তা নির্বাচিত হন।

ইউনিয়ন পরিষদের মহিলা সচিব, মলিনা নাসরিন  বলেন,মুক্তা রানীর  কাজের সফলতা দেখে ঈর্ষান্বিত হয়ে, তাকে  হেয় প্রতিপন্ন করা হচ্ছে এবং তার বিরুদ্ধে সোশ্যাল মিডিয়া ফেসবুকে লাইক পেইজ খুলে তার ছবি দিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য এবং বাজে অপপ্রচার চালাচ্ছে দুর্বৃত্তরা। একজন সফল উদ্যোক্তা মুক্তা রানীকে ডিজিটাল সেন্টার থেকে সরানোর জন্য পাঁয়তারা করা হচ্ছে। এই বিষয়টি এলাকার চেয়ারম্যান, মেম্বার ও সমাজের বিশিষ্ট গণ্যমান্য ব্যক্তিবর্গে র কাছে স্পষ্ট হয়েছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন