শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


নারী উদ্যোক্তা মুক্তা রানী দুর্বৃত্তদের মিথ্যাচার, কুরুচিপূর্ণ মন্তব্য ও অপপ্রচারের বিচার চেয়েছেন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

একজন সফল নারী উদ্যোক্তার বিরুদ্ধে  মিথ্যাচার, কুরুচিপূর্ণ  মন্তব্য এবং অপপ্রচার চালাচ্ছে দুবৃত্তরা বলে অভিযোগ উঠেছে।অভিযোগকারী হলেন শরীয়তপুর জেলার নাড়িয়া উপজেলার বড্ডা পাড়া গ্রামের বাসিন্দা মুক্তা রানী মন্ডল। তার বাবার নাম মনোরঞ্জন মন্ডল।  মুক্তা রানী একজন সফল উদ্যোক্তা।

৫২বাংলা প্রতিনিধি সুকান্ত দেব মুক্তা রানীর  সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন,আমার কাছ থেকে বিভিন্ন অনৈতিক দাবি-দাওয়া এবংঅন্যায়, অবৈধ সুযোগ সুবিধা না দেয়ায় আমার বিরুদ্ধে একটি চক্র উঠে পড়ে লেগেছে।

আমি এথেকে  প্রতিকারের জন্য ১৬ ফেব্রুয়ারি নাড়িয়া থানায়  ডিজিটাল আইনে একটি মামলা দায়ের করেছি। মামলা নং৭০১/১৬।

উদ্যোক্তা মুক্তারানী  জানান ,‘ আমি জেলা প্রশাসক বরাবর মৌখিক এবং লিখিত অভিযোগ করি, আর ডিসি সাহেবকে অবগত করি, সাথে সাথে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট কেন্দ্রীয় কমিটিকে অবগত করি,তারা জেলা প্রশাসক এবংনারিয়া  থানাতে যোগাযোগ করেন, তাদের জবাবে অফিসার ইনচার্জ বলেন- বিষয়টি আমরা আমলে নিয়েছি।

মুক্তা রানী  বলেন-  শরীয়তপুর জেলার সংসদ সদস্য মাননীয় পানি সম্পদ প্রতিমন্ত্রী কে বিষয়টি অবগত করা হয়েছে।’

মুক্তা রানী  বলেন, বর্তমানে নিরাপত্তা জনিত কারণে আমি হতাশা এবং দূর্ভোগে ভূগছি। দুর্বৃত্তদের চিহ্নিত করে  আইনগত কঠোর শাস্তি দাবি করছি।

৫২বাংলা প্রতিনিধিকে ঝিঝরি  ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান আব্দুল রাজ্জাক হাওলাদার বলেন,  ২০১০ সাল থেকে কঠোর পরিশ্রম দক্ষতা ও সততার  সাথে ২০১৩ এবং ২০১৫ সালে শরীয়তপুর জেলার শ্রেষ্ঠ এবং সফল ইউডিসি উদ্যোক্তা নির্বাচিত হন।

ইউনিয়ন পরিষদের মহিলা সচিব, মলিনা নাসরিন  বলেন,মুক্তা রানীর  কাজের সফলতা দেখে ঈর্ষান্বিত হয়ে, তাকে  হেয় প্রতিপন্ন করা হচ্ছে এবং তার বিরুদ্ধে সোশ্যাল মিডিয়া ফেসবুকে লাইক পেইজ খুলে তার ছবি দিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য এবং বাজে অপপ্রচার চালাচ্ছে দুর্বৃত্তরা। একজন সফল উদ্যোক্তা মুক্তা রানীকে ডিজিটাল সেন্টার থেকে সরানোর জন্য পাঁয়তারা করা হচ্ছে। এই বিষয়টি এলাকার চেয়ারম্যান, মেম্বার ও সমাজের বিশিষ্ট গণ্যমান্য ব্যক্তিবর্গে র কাছে স্পষ্ট হয়েছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন