শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


পর্তুগালে বঙ্গবন্ধু ছাত্র পরিষদ শাখা কমিটি অনুমোদন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

৩ মার্চ ,বুধবার সংগঠনের কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি আসিফ জামান রূপম এবং সাধারণ সম্পাদক সাকির মজুমদার স্বাক্ষরিত একটি পত্রে কমিটির অনুমোদন দেওয়া হয়।
ছাত্রলীগ নেতা আব্দুল আবিদ মিলাদ সভাপতি ও আহমেদ মশহুদ কে সাধারণ সম্পাদক করে পর্তুগাল শাখার ৮ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির অনুমোদন দেয়া হয়।

কমিটির অন্যান্য সদস্য হলেন,সিনিয়র সহ সভাপতি – আল ইমরান সোহান।
যুগ্ম সাধারণ সম্পাদক : সাব্বির আহমেদ ও মোঃ ইমরান হাসান।
সাংগঠনিক সম্পাদক : তানভীর খান ও সাংগঠনিক সম্পাদক: জিয়া চৌধুরী।
সদস্য: মাহফুজ আহমেদ নাবিল।

অনুমোদিত বঙ্গবন্ধু ছাত্র পরিষদ পুর্তগাল শাখার সভাপতি আব্দুল আবিদ মিলাদ বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে দ্বারে দ্বারে পৌঁছে দিতেই এ সংগঠনের যাত্রা। আমরা প্রবাসী হলেও দেশমাতৃকার ভালোবাসা আমাদের হৃদয়ে। আমরা প্রবাসেও সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সংঘবদ্ধভাবে কাজ করতে চাই।
এছাড়া বিভিন্ন সামাজিক ও মানবিক কাজ করারও পরিকল্পনা আছে আমাদের।

সাধারণ সম্পাদক  আহমেদ মশহুদ বঙ্গবন্ধু ছাত্র পরিষদ পর্তুগাল শাখা কমিটি অনুমোদন দেওয়ায় কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি আসিফ জামান রূপম, সহ সভাপতি সাইফুল আহমদ ছফু ও সাধারণ সম্পাদক সাকির মজুমদার সহ কেন্দ্রীয় কমিটির সর্বস্তরের নেতৃবৃন্দের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন,আমরা আমাদের উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করে দেশের কল্যাণে কাজ করে যেতে চাই। ( বিজ্ঞপ্তি)


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন