শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


কলমাকান্দায় সীমান্তে ৮ লক্ষাধিক টাকার ভারতীয় পণ্য জব্দ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

নেত্রকোণার কলমাকান্দা উপজেলার সীমান্ত এলাকায় তিনটি অভিযানে ভারতীয় চাউল, চিনি ও এ্যাংকর বুট জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

জব্দকৃত এসব পণ্যের বাজার প্রায় মূল্য ৮ লক্ষ ৯২ হাজার টাকা হবে বলে প্রাথমিকভাবে ধারণা করছে বিজিবি।

আজ শনিবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন নেত্রকোণা ব্যাটালিয়নের (৩১ বিজিবি) অধিনায়ক লে. কর্ণেল এএসএম জাকারিয়া।

লিখিত প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গত ৫ মার্চ দুপুরে উপজেলার সীমান্ত কলমাকান্দার খারনৈ ইউনিয়নে বিজিবি’র কচুগড়া বিওপি’র (বর্ডার অভজারবেশন পোষ্ট) আওতায় সীমান্ত কচুগড়া এলাকায় ৩০০ গজ দেশের অভ্যন্তরে এক অভিযানে ভারতীয় তিন হাজার ৯০০ কেজি চাউল ও ৩৫০ কেজি চিনি জব্দ করেছে।

এছাড়াও গত ৩ মার্চ একই বিওপি’র আওতায় আরও দুটি অভিযানে সীমান্ত পিলার ১১৮০/৪-এস হতে ৩০০ গজ দেশের অভ্যন্তর পাতলাবন এলাকা এবং ১১৭৯/১১-এস হতে ১৫০ গজ অভ্যন্তরে বেনবেড়া নামক স্থান হতে ১৩ হাজার ৪৫০ কেজি ভারতীয় এ্যাংকর বুট উদ্ধার হয়।

বিজিবি’র উপস্থিতি টের পেয়ে চোরাকারবারীরা পালিয়ে যায় এবং এসকল জব্দকৃত চোরাচালানী মালামাল নেত্রকোণা কাষ্টমস্ অফিসে জমা করা হবে বলে ওই প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা গেছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন