শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বড়লেখায় প্রায় ৭ কোটি টাকা ব্যয়ে অডিটোরিয়াম উদ্বোধন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় নবনির্মিত ৫০০ আসন বিশিষ্ট অডিটোরিয়াম কাম-মাল্টিপারপাস হলের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (০৫ মার্চ) বিকেলে প্রধান অতিথি হিসেবে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রী মো. শাহাব উদ্দিন এ অডিটোরিয়ামের উদ্বোধন করেন। ২০১৩ সালের ৯ নভেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা এটির ভিত্তিপ্রস্থর স্থাপন করেছিলেন। জেলা পরিষদের বাস্তবায়নে এতে ব্যয় হয়েছে ৬ কোটি ৬৯ লাখ ৯৭ হাজার টাকা।

এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান হামিদুর রহমান শিপলুর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রী মো. শাহাব উদ্দিন। প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী বলেন, ”২০১৩ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অডিটোরিয়ামটির ভিত্তিপ্রস্থর স্থাপন করেছিলেন। আজকে অডিটোরিয়ামটির শুভ উদ্বোধন হলো। বাংলাদেশের মতো দেশে উপজেলা পর্যায়ে এরকম অডিটোরিয়াম নির্মাণের মধ্য দিয়ে প্রমাণ হলো বাংলাদেশ এখন আর গরীব দেশ নয়। বাংলাদেশ এখন একটি উন্নয়নশীল দেশ।”

অনুষ্ঠানে অন্যদের মধ্যে জেলা পরিষদের চেয়ারম্যান মিছবাহুর রহমান, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা খোদেজা খাতুন, উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ, সহকারী কমিশনার (ভূমি) নুসরাত লায়লা নীরা, থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মুক্তিযোদ্ধা কমাণ্ডার মুহাম্মদ সিরাজ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সুন্দর প্রমুখ উপস্থিত ছিলেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বড়লেখা পৌরসভার নিজস্ব কোনো ভবন না থাকায় এর প্রতিষ্ঠালগ্ন থেকে বড়লেখা জনমিলন কেন্দ্রটিকে পৌরসভা কার্যালয় হিসেবে ব্যবহার করা হয়। এতে উপজেলায় সাহিত্য ও সাংস্কৃতিক কর্মকাণ্ড অনেকটা ঝিমিয়ে পড়ে। তখন থেকেই একটি আধুনিক অডিটোরিয়াম নির্মাণের দাবি জোরালো হতে থাকে। অবশেষে বড়লেখা উপজেলা পরিষদ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মধ্যবর্তী ভূমিতে মৌলভীবাজার জেলা পরিষদের বাস্তবায়নে ৬ কোটি ৬৯ লাখ ৯৭ হাজার টাকা ব্যয়ে অডিটোরিয়াম নির্মাণের প্রকল্প গ্রহণ করে। ২০১৩ সালের ৯ নভেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারি সফরে এসে অডিটোরিয়ামের ভিত্তিপ্রস্থর স্থাপন করেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন