শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বাংলাদেশ ক্যাটারার্স এসোসিয়েশন বিসিএ এর দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বাংলাদেশ ক্যাটারার্স এসোসিয়েশন বিসিএ এর দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১মার্চ সোমবার বিসিএর প্রেসিডেন্ট এম এ মুনিম এর সভাপতিত্বে ও সেক্রেটারী জেনারেল মিঠু চৌধুরীর সঞ্চালনায় ভার্চুয়াল জুম মিটিং এ সংগঠনের নেতৃবৃন্দ সহ কমিউনিটির বিশিষ্টজনেরা অংশ নেন।

প্রথম পর্বের শুরুতে দোয়া পরিচালনা করেন মাওলানা হাবিব নূহ।এসময় করোনায় আক্রান্ত বিসিএ’র ভাইস প্রেসিডেন্ট মাসুদ আহমেদ,চিফ ট্রেজারার সাইদুর রহমান বিপুলের রোগ মুক্তি ও মরহুম এনামুল হক চৌধুরীর পরকালীন শান্তি কামনায় দোয়া করা হয়।এছাড়াও যুক্তরাজ্য সহ পৃথিবীর বিভিন্ন দেশে আক্রান্তদের রোগমুক্তি ও সকল অসুস্থদের জন্যও দোয়া করা হয়।

দ্বিতীয় পর্বে,শোক সভায় স্বাগত বক্তব্য রাখেন, বিসিএ’র প্রেসিডেন্ট এম এ মুনিম। বক্তব্য রাখেন বিসিএ’র সাবেক প্রেসিডেন্ট বজলুর রশীদ এমবিই, পাশা খন্দকার এমবিই, মস্তফা কামাল ইয়াকুব, ,অর্গানাইজিং সেক্রেটারী সাইফুল আলম, প্রেস এন্ড পাবলিসিটি সেক্রেটারী ফরহাদ হোসেন টিপু, মেম্বারশীপ সেক্রেটারী ইয়ামিম দিদার,কমিউনিটি নেতা মুকিম উদ্দিন আহমেদ,ইউকেবিসিসিআই’র সভাপতি নাজমুল ইসলাম নুরু, বিসিএর ভাইস প্রেসিডেন্ট যথাক্রমে মেহেরুল ইসলাম,গোলাম রাব্বানী ও এম এ গণি,ডেপুটি সেক্রেটারী জেনারেল মুজিবুর রহমান ঝুনু, ওয়েলস রিজওনের সভাপতি আব্দুল লতিফ কায়ছার,মিডল্যান্ড রিজওনের সেক্রেটারী শেলু মিয়া, বিসিএ এনইসি মেম্বার যথাক্রমে আকিক এফ রহমান,সামছুল আলম খান ও আবু সুয়েব তানজিম, বাংলাদেশ থেকে মাহবুবুল হক চৌধুরী,যুক্তরাস্ট্র থেকে খালেদ চৌধুরী।

বক্তারা করোনাকালীন সময়ে বাংলাদেশী কারী ইন্ড্রাষ্টির ইতিহাসের সবচেয়ে কঠিন সময় উল্লেখ করে রেষ্টুরেন্ট ব্যবসায়ীদের কঠোর মনোবল ও ধৈর্য্য নিয়ে সমন্ধিত প্রচেষ্টায় আবারও ঘুরে দাড়াবার প্রত্যয়ের কথা বলেন। এছাড়াও কারী ইন্ড্রাষ্ট্রির বিবদমান সমস্যাগুলো নিরসনে বিসিএর সকল নেতৃবৃন্দদের নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করার প্রতিও গুরুত্ব অলোপ করা হয়।

এছাড়াও দোয়া ও আলোচনায় অংশ নেন বিসিএর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মুজাহিদ চৌধুরী,এম এ ফায়জুল হক,সৈয়দ হাসান,ফিরুজল হক ও মানিক মিয়া । ইউকেবিসিসিআই’র মিডল্যান্ড রিজওনের প্রেসিডেন্ট ডা: মাওলা , বিসিএর ডেপুটি সেক্রেটারী জেনারেল হেলাল মালিক,কালচারাল সেক্রেটারী, মো. নাসির উদ্দিন,মোহাম্মদ রহমান জয়নাল,আব্দুল খালিক চৌধুরী, আবজাল হোসেন,শহিদুল ইসলাম লিটন,আতাউর রহমান লায়েক,আমিনুল হক জিলু,আবু আহমদ সিদ্দিক,মোসাহিদুর রহমান,আহমদ আলী, হুমায়ুন আহমেদ প্রমুখ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন