বুধবার, ১০ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৬ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


গোলাপগঞ্জে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রীর মৃত্যু



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

পারিবারিক কলহের জের ধরে সিলেটের গোলাপগঞ্জে স্বামীর উপর্যুপরি ছুরিকাঘাতে প্রাণ গেছে স্ত্রীর। বুধবার (৩ মার্চ) উপজেলার বাঘা ইউনিয়নের দক্ষিণ কান্দিগাঁও-এ ঘটনাটি ঘটে। ঘাতক স্বামী দানা মিয়া (৩৪) কান্দিগাঁও-এর সুনা মিয়ার ছেলে। নিহত স্ত্রীর নাম লাকি বেগম (২৩)।

খবর পেয়ে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ ঘাতক স্বামী দানা মিয়াকে ছুরিসহ আটক করেছে ।

এ ঘটনায় সত্যতা নিশ্চিত করে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্য মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী বলেন পারিবারিক কলহের জেরে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে বুঝা যাচ্ছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বিয়ের কিছুদিন পর থেকেই দানা ও লাকির মধ্যে পারিবারিক কলহ শুরু হয়। এরই মাঝে তারা দু সন্তানের জন্ম দেন। বর্তমানে তাদের ৫ বছরের এক মেয়ে ও ৩ বছরে এক ছেলেসন্তান রয়েছে।

বুধবার পারিবারিক কলহের জের ধরে ঝগড়ার এক পর্যায়ে দুপুর ১টার দিকে দানা মিয়া ধারালো ছুরি দিয়ে স্ত্রী লাকিকে উপর্যপুরি আঘাত করতে থাকেন। এতে ঘটনাস্থলেই লাকি মারা যান। এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ ঘাতককে থানায় নিয়ে আসাছে এবং লাশ মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন