শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


শহীদ দিবস উপলক্ষে রোমে মন্তেভেরদে আওয়ামী লীগের দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

ইতালী রোম মন্তেভেরদে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল করেছে মন্তেভেরদে আওয়ামী লীগ।

স্থানীয় সময় (২১শে ফেব্রুয়ারি) রবিবার দুপুরে রাজধানী রোমের মন্তেভেরদে বাবুল রেস্টুরেন্টের হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।

এতে দোহার জয়পারা ডিগ্রি কলেজের সাবেক এ জি এস হামিদুর রহমান বুলেটের সভাপতিত্বে ও রইস উদ্দিন রাকিব ও মইনুল ইসলামের যৌথ পরিচালনায় এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য দেন প্রধান অতিথি সাফিজুল হক সাফিজ, বিশেষ অতিথি ছবির আহমেদ হুমায়ূন, জসিম উদ্দিন জসিম, মফিজুল হক মফিজ, সোহরাব হোসেন, বশির আহমেদ, মনির ভূঁইয়া, এ ছাড়াও উপস্থিত ছিলেন জীবন মোহাম্মদ, মিন্টু মৃধা, আতিকুল মৃধা,শাহিন হোসেন, মহি উদ্দিন মহি, সবুজ আহমেদ, সোহাগ, নাসির, হ্রদয়, সাদ্দাম, রাজু, জহিরুল, রফিক, জাহিদ, সোহেল, জাহিদুল, জহির, জাকারিয়া, পল্লব প্রমুখ।

বাংলা ভাষা ও সংস্কৃতি সারা বিশ্বে ছড়িয়ে দেয়ার আহ্বান জানিয়ে বক্তারা বলেন, বাঙ্গালীরা বিশ্বের একমাত্র জাতি যারা ভাষার জন্য জীবন দিয়েছেন ।অতএব একদিনেই জাকজমক করে ভাষাদিবস পালনের মধ্য দিয়ে শেষ করলে হবে না।প্রতিদিন প্রতিনিয়ত নিজের মাতৃভাষার সম্মান রক্ষা করতে হবে।

এসময় বক্তারা মন্তেভেরদে আওয়ামী লীগের ত্যাগী নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে মন্তেভেরদে আওয়ামী লীগকে আরও শক্তিশালী করার আহ্বান জানান। এবং আগামীতে মন্তেভেরদে আওয়ামী লীগ পুনর্গঠনে জাতীয় অনুষ্ঠান করার অনুরোধ জানান।

অনুষ্ঠান শেষে সকল ভাষা শহীদদের আত্মার মাগফিরাত কামনা দেশ জাতির শান্তি ও অগ্রগতি কামনা করে দোয়া মোনাজাত পরিচালনা করা হয় ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন