শনিবার, ২০ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বাংলাদেশ ক্যাটারার্স এসোসিয়েশন এসেক্স রিজওনের  দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

ব্রিটেনে বাংলাদেশ ক্যাটারার্স এসোসিয়েশন (বিসিএ)’রএসেক্স রিজওনের উদ্যোগে এক দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়।

২৬ ফেব্রুয়ারি শুক্রবার  বিসিএ’র এসেক্স রিজওনের  প্রেসিডেন্ট জামাল মকদ্দস  এর সভাপতিত্বে ও সেক্রেটারী ফরহাদ হোসেন টিপুর  সঞ্চালনায় এক ভার্চুয়াল জুম মাধ্যমে  সংগঠনের নেতৃবৃন্দ সহ কমিউনিটির  বিশিষ্টজনেরা অংশ নেন।

সম্প্রতি  বাংলাদেশ ক্যাটারার্স এসোসিয়েশন ( বিসিএ)’র  সিনিয়র ভাইস প্রেসিডেন্ট, বিশিষ্ট কমিউনিটি সংগঠক ও কনজারভেটিভ  ফ্রেন্ডস অব বাংলাদেশ এর ভাইস চেয়ারম্যান এনামুল  হক চৌধুরী করোনায় আক্রান্ত হয়ে  মৃত্যুবরণ করেছেন।এছাড়াও বিসিএ’র সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মাসুদ আহমদ, চিফ ট্রেজারার সাইদুর রহমান বিপুল এবং প্রেস এন্ড পাবলিসিটি সেক্রেটারী ফরহাদ হোসেন টিপুর বাবা- মা করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন আছেন।

প্রথম পর্বে, মৃত্যুবরণকারীদের পরকালীন শান্তি ও অসুস্থদের রোগ মুক্তি কামনায় দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন বিশিষ্ট আলেম মৌলানা শেখ মাহমুদুল হাসান। দোয়ায় বিশ্বব্যাপী করোনায়  মৃত্যুবরণকারীদের পরকালীন শান্তি ও আক্রান্তদের আশু রোগমুক্তি, শোক-সন্তপ্ত পরিবারের ধৈর্য ধারণের শক্তি ও  করোনাকালীন সার্বিক সংকট মোকাবেলা করে ওঠার শক্তি ও সাহস দানের জন্য আল্লাহর কাছে প্রার্থনা করা হয়।

দ্বিতীয় পর্বে,শোক সভায় বক্তব্য রাখেন, বিসিএর প্রেসিডেন্ট এম এ মুনিম,  সাবেক প্রেসিডেন্ট যথাক্রমে  বজলুর রশীদ এমবিই, পাশা খন্দকার এমবিই, মস্তফা কামাল ইয়াকুব,        ইউকেবিসিসিআই’র চেয়ারম্যান ইকবাল হোসেন ওবিই ও ইউকেবিসিসিআই’র সভাপতি নাজমুল ইসলাম নুরু, চ্যানেল এস এর চেয়ারম্যান আহমেদ উস সামাদ জেপি,বিসিএর  সেক্রেটারী জেনারেল মিঠু চৌধুরী,সাবেক সেক্রেটারী ওলি খান এমবিই, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মুজাহিদ আলী  চৌধুরী,বিয়ানীবাজার ক্যান্সার ও জেনারেল হাসপাতালের সিইও সাব উদ্দিন,  জালালাবাদ এসোসিয়েশন এর প্রেসিডেন্ট মুহিবুর রহমান মুহিব, বিসিএ’র অর্গানাইজিং সেক্রেটারী সাইফুল আলম ,বিসিএ এসেক্স রিজিওনের সহ সভাপতি নাজাম উদ্দিন নজরুল,কোষাধ্যক্ষ আলতাফ হোসেন,অর্গেনাইজিং সেক্রেটারী আফজাল হোসেন, টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের স্পিকার কাউন্সিলার আহবাব হোসেন, বিসিএর সিনিয়র সহ সভাপতি এম এ গণি।

অনুষ্ঠানে  বিসিএর  সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মরহুম এনামুল হক চৌধুরীর ভাই মাহবুবুল হক চৌধুরী ও করোনায় আক্রান্ত বিসিএর অর্গেনাইজিং সেক্রেটারী সাইদুর রহমান বিপুলের ছেলে মাহদি রহমান দোয়া ও বক্তব্যে অংশ গ্রহন নেন।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন  দেশ পত্রিকা সম্পাদক তাইছির মাহমুদ,৫২বাংলা সম্পাদক আনোয়ারুল ইসলাম অভি, এনটিভির চীফ রিপোর্টার আকরাম হোসেন,অনুপম নিউজ সম্পাদক মুহিব চৌধুরী, ভিপি খছরুজ্জামান খছরু,আবু সুয়েব তানজিম,ফয়ছল চৌধুরী, ফিরুজুল হক চৌধুরী, বিসিএর মেম্বারশীপ সেক্রেটারী ইয়ামিন দিদার, বিসিএ’র অফিস ম্যানেজার আলী বাবর চৌধুরী, সামছুল আলম খান,মানিক মিয়া, আমিনুর রহমান সেলিম, মো. শামছ উদ্দিন, হেলাল মালিক, সৈয়দ হাসান,শাহ আব্দুল মালিক, মোহাম্মদ নাসির উদ্দিন,সাফওয়ান চৌধুরী, কামরুল ইসলাম, মুরসেলিন ইসলাম,জিয়ারুল রশিদ, রহুল সামস উদ্দিন, আতাউর রহমান লায়েক, আব্দুস সুফান, রৌশন আহমেদ, ফায়ছল চৌধুরী, মৌলানা মো. আব্দুল কুদ্দুস,মোশাইদুর রহমান প্রমুখ।

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন