শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


ধর্মপাশায় পাথর হ্যান্ডট্রলির চাপায় এক শিশুর মৃত্যু, চালক আটক



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার মধ্যনগর থানাধীন বংশীকুন্ডা উত্তর ইউনিয়নের সীমান্তবর্তী মহিষখলা বাজারে পাথরভর্তি হ্যান্ডট্রলির চাপায় তামজিদ নামের ৭ বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে।

হ্যান্ডট্রলির চালককে আটক করেছে মধ্যনগর থানা পুলিশ । নাম তার সাইফুল (২০)। তার বাড়ী সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার তেরগড় রতনপুরের মৃত আব্দুল ওয়াহাবের ছেলে।

এ মৃত্যুর খবরে আত্বীয় স্বজনদের কান্নার আহাজারি এবং সাউদপাড়া গ্রামের মানুষের মাঝে শোকের মাতম। এক মাত্র সন্তান ছেলেকে হারিয়ে বাবা মা প্রায় বাকরূদ্ধ ও পাগলপ্রায় হয়ে গেছেন।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে। তামজিদ ওই ইউনিয়নের সাউদপাড়া গ্রামের মহিষখলা বাজারের মুদি দোকানি মুহাম্মদ ওয়াসিম মিয়ার একমাত্র সন্তান ছেলে।

স্থানীয় সুত্রে জানা গেছে, শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সকালে শিশু তামজিদ তার মার কাছে বায়না ধরে বলে আমি দোকানে যাব, আমি বাবার কাছে যাব। পরে মা দোকানের কর্মচারি ওয়াসিম (২৫) এর সাথে তামজিদকে যেতে বলে। দোকানে যাওয়ার পথে বাগলি থেকে আসা পাথরভর্তি হ্যান্ডট্রলি তাকে চাপা দেয়। ঘটনাস্থলে শিশু তামজিদ মৃত্যুর কোলে ঢলে পড়ে। ঘটনাস্থল থেকে পালাতে চেষ্টা করে চালক । পরে ওই এলাকার জনতা তাকে ধাওয়া করে আটকিয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যানকে খবর দেন।

বংশীকুন্ডা উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. বিল্লাল হোসেন ৫২ বাংলা টিভিকে জানান, পাথর হ্যান্ডট্রলির চাপায় এক শিশুর মৃত্যু হয়েছে। পাথর হ্যান্ডট্রলি জব্দ করে চালক সাইফুলকে মধ্যনগর থানা পুলিশ হেফাজতে নিয়েছেন।

মধ্যনগর থানার ওসি নির্মল দেব স্থানীয় সাংবাদিকদের এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন