শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


করোনা মোকাবেলায় আইডিয়া দিয়ে জিতে নিন ২০ হাজার দিরহাম



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বিশ্বব্যাপী করোনা মোকাবেলায় বিভিন্ন উন্নত রাষ্ট্র সমূহকে ও পেছনে ফেলে সংযুক্ত আরব আমিরাত ইতিমধ্যেই যথেষ্ট সফলতার স্বাক্ষর রেখেছে |
এবার আরও একধাপ এগিয়ে গেলো আমিরাতের শারজাহ পুলিশ ।
সম্প্রতি শারজাহ পুলিশের ইনোভেশন ল্যাব চালু করার সময় এই ভিন্ন ধর্মী ও সাধারণ জনগণকে সম্পৃক্ত করার জন্য একটা ঘোষণা আসে |

ঘোষণাটি হলো , “আপনার কাছে কি এমন কোনও ধারণা বা প্রকল্প রয়েছে যা শারজাহ কোভিড -১৯ চ্যালেঞ্জকে মোকাবেলা করতে সহায়তা করতে পারে? যদি এরকম ধারণা থাকে, তবে আপনার এই নতুন আইডিয়াটা শারজাহ পুলিশকে প্রেরণ করুন এবং নতুন ‘ওপেন ইনোভেশন’ পুরস্কার জয়ের সুযোগ নিন ”।

পুলিশের ইনোভেশন ল্যাব চালু করার সময় ঘোষিত পুরষ্কারটি সকল বয়সের এবং সর্বস্তরের মানুষের জন্য উন্মুক্ত। director of Strategy and Performance Development Department কর্নেল তারিক আল মিডফা বলেন ,এটিকে দুটি ভাগে বিভক্ত করা হয়েছে, যা হলো নতুন আইডিয়া এবং প্রজেক্ট (প্রকল্প) ।

রেজিস্ট্রেশন ২০ মার্চ পর্যন্ত খোলা থাকবে এবং শারজাহ পুলিশের সামাজিক মিডিয়াতে সেজন্য একটি লিঙ্ক সরবরাহ করা হবে। অংশগ্রহণকারীরা স্বতন্ত্রভাবে বা চার কিংবা তারও বেশী সদস্যেরা একটি দল হিসেবে অংশগ্রহণ করতে পারবেন ।

ধারণাগুলি কোভিড প্রতিরোধ, পুনরুদ্ধার, টিকা এবং অন্যান্য ভাইরাসজনিত বিষয় সম্পর্কে সৃজনশীল ধারণা বা একটি উদ্ভাবনী মডেল হতে হবে, যা মহামারীবিরোধী লড়াইয়ের জন্য সরকারের প্রচেষ্টা সমর্থন করছে। বিজয়ীরা ২০হাজার দিরহাম পর্যন্ত নগদ পুরস্কার পেতে পারেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন