শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


হবিগঞ্জের বানিয়াচং-নবীগঞ্জ রোডে গণ-ডাকাতি সংঘটিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

যাত্রীদেরকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ কয়েক লক্ষ টাকা ও মোবাইল সহ স্বর্ণালংকার ডাকাতি করে নিয়ে গেছে সংঘবদ্ধ ডাকাতের দল।

বুধবার (২৪ফেব্রুয়ারী)রাত সাড়ে নয়‘টার সময় বানিয়াচং-নবীগঞ্জ রোডের বানিয়াচংয়ের নাগেরটেকের রাস্তার নিকট ডাকাতির ঘটনাটি ঘটেছে।

ডাকাতির শিকার লোকজন ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়,সিলেট থেকে যাত্রী নিয়ে আসা একটি মাইক্রোবাসকে পথরোধ করে চালক ও যাত্রীদেরকে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে হাত-পা বেধে মারপিট করে মোবাইল,নগদ টাকা ও স্বর্ণালংকার হাতিয়ে নেয় ডাকাতের দল।

এ সময় একে একে প্রাইভেট কার, পিকআপ,টমটম ও মোটর সাইকেল সহ ৭টি গাড়ি আটক করে প্রত্যেক যাত্রীকে হাত-পা বেধে বেধড়ক মারপিট করে সর্বস্ব হাতিয়ে নেয় ডাকাত দল।

কাগাপাশা গ্রামের মনোয়ার হোসেন রিপন ও তার ভা্ই তোফাজ্জল হোসেন জানান, ব্যাবসায়ীক কাজ শেষে বানিয়াচং থেকে ফেরার পথে ঘটনাস্থলে এসে দেখি আহত লোকজন চিৎকার চেচামেচি করছেন।
এ ব্যাপারে আহত মাইক্রোবাস চালক জানান, কামাল নামের এক ডাকাত ওই দলে ছিল। আরেক ডাকাত ওই নামে ডেকেছে।

এ ব্যাপারে আরেক প্রত্যক্ষদর্শী ইউপি সদস্য দেওয়ান নাসির উদ্দিন চৌধুরী জানান, ১৫ থেকে ২০ জন লোককে কাপড় খুলে ও বেধে মারপিট করে সব কিছু নিয়ে গেছে।

ইউপি সদস্য আরও জানান, লোকজনের কাছ থেকে যা বুঝলাম অন্তত ২০লক্ষ টাকা মূল্যের টাকা ও মালামাল ডাকাতি করে নিয়ে গেছে ডাকাতের দল ।

এ ব্যাপারে বানিয়াচং থানা ইনচার্য মোঃ এমরান হোসেন বলেন, খবর পেয়ে থানা পুলিশের টহল দলকে দ্রুত ঘটনাস্থলে পাঠানো হয়েছে। আমি নিজেও যাচ্ছি ঘটনাস্থলে। এ ব্যাপারে পুলিশি অভিযান চলবে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন