শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বানিয়াচং আদর্শ বাজারে অগ্নিকান্ডে প্রায় ২০ লক্ষ টাকার ক্ষয়-ক্ষতি



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বানিয়াচং(হবিগঞ্জ) আদর্শ বাজারে ভোর রাতে অগ্নিকান্ডে স‘মিল, রাইস মিল, মশলার মিল সহ ফার্নিচারের দোকান প্রায় ৫টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে গেছে।

মঙ্গলবার দিবাগত রাত প্রায় সাড়ে ৩টার দকে এ অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে। প্রায় দেড়ঘন্টা ব্যাপী বানিয়াচং ফায়ার সার্ভিস ইউনিট ও এলাকার মানুষ এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

আগুনের শিখা ছড়িয়ে পড়ে প্রায় ৫টি ব্যবসা প্রতিষ্টান ভস্মিভুত হয়ে যায়। ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা জানান আগুনে তাদের প্রায় ২০ লক্ষ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে।

জানা যায়, সমিল, রাইস মিল এবং মশলার মিলের মালিক আশরাফ হোসেন বলেন প্রায় ২০ লক্ষ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে। কাঠ-ফার্নিচার ব্যবসায়ী মোঃ আঃ জব্বার, মোঃ সেকুল আহমেদ, মোঃ জয়নাল মিয়া, মোঃ জুয়েল মিয়া জানান তাদের ক্ষয়-ক্ষতির পরিমাণ প্রায় ৩ লক্ষ টাকা।

ফায়ার সার্ভিস অফিসার শেখ. সৈয়দ আহমেদ‘র সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়েছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন