শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


ভালুকায় ইটভাটায় একপক্ষের বেলচার আঘাতে কলমাকান্দার জাহাঙ্গীর নিহত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

উপার্জনক্ষম একমাত্র ভাইয়ের লাশের অপেক্ষায় পিতা-মাতা হারা দুই বোন নুরজাহান (১৮) ও শাহানা (১৫)। সংসারের সুখ ফেরাতে ও বিবাহযোগ্য বোনদের মুখে অন্ন যোগাতে তাদের ভাই জাহাঙ্গীর (২৩) গিয়েছিলেন ইট ভাটায় কাজ করতে। সেই একমাত্র মৃত ভাইয়ের মুখ দেখতে অপেক্ষার প্রহর গুনছেন দুই বোন।

মঙ্গলবার(২৩ ফেব্রুয়ারী) সন্ধ্যায় নেত্রকোনার কলমাকান্দা উপজেলার সদর ইউনিয়নের মাইজপাড়া গ্রামে নিহতের বাড়ির উঠানে দেখা মেলে লাশ বহনের খাটিয়া ও ঘরের বারান্দায় দুই বোন ও স্বজনদের কান্নার আহাজারি এবং গ্রামের মানুষের মাঝে শোকের মাতম।

নিহত জাহাঙ্গীরের বাবা সাহাব উদ্দিন মারা যান প্রায় ৮ বছর পূর্বে এবং এর তিন বছর পর মারা যান তাদের মা। মা-বাবার মৃত্যুর পর দুই বোনসহ সংসারের হাল ধরেন জাহাঙ্গীর। এরই মধ্যে একবোন নুরজাহান বিবাহের বয়সে পা দিয়েছে এবং আরেক বোন শাহানার বয়স ১৫ বছর। তাদের মুখে অন্ন যোগাতে ও পরিবারের সুখের আশায় একই গ্রামের মৃত লাল মিয়ার ছেলে আবুল কালাম ওরফে কালা মিয়া (৩২) ও সবুজ মিয়া (২৫) দুই মামাতো ভাইদের সাথে কাজ করতে যান। ময়মনসিংহের ভালুকা উপজেলার বিরুনীয়া ইউনিয়নের বাইরপাথার এলাকায় আফাজ ব্রিক্স ফিল্ড নামের একটি ইট ভাটায় কাজ করেন তারা।

তাদের সাথে গত সোমবার সকালের দিকে সেখানে বালু নেওয়াকে কেন্দ্র করে পঞ্চগড় এলাকার লোকজনের বেলচার ও লাকড়ির আঘাতে দুই মামাতো ভাই ও জাহাঙ্গীরসহ কলমাাকান্দার হাছান মিয়া (৩০) নামে আরেকজন আহত হন। আহতদের মাঝে জাহাঙ্গীর ও আবুল কালাম মিয়াকে প্রথমে ভালুকা সরকারী হাসপাতাল ও পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে (মমেক) ভর্তি করানো হয়। ওইদিন বিকাল সাড়ে ৩টার দিকে মমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জাহাঙ্গীর মারা যান এবং তার মাথায় বেশ কয়েকটি আঘাতের চিহ্ন রয়েছে বলে জানা গেছে। ময়নাতদন্ত শেষে লাশের অপেক্ষায় অভিভাবকহীন দুই বোন ও স্বজনেরা এবং পুরো গ্রাম জুড়ে বিরাজ করছে শোকের মাতম।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এস,আই) জীবন বর্মন সাংবাদিকদের জানান , গ্রেফতারকৃত আসামীদেরকে পাঁচদিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে রয়েছে।

ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিন সাংবাদিকদের জানান, এ ঘটনায় নিহতের মামাতো ভাই আবুল কালাম ওরফে কালা মিয়া বাদী হয়ে ১১জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেছেন। এঘটনায় ১০ জনকে গ্রেফতার করে মঙ্গলবার আদালতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য যে, আহত সহোদর দুই ভাই জাহাঙ্গীর ও আবুল কালাম মিয়া কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাধীন অবস্থায় আছেন। এ তথ্য নিশ্চিত করেন কর্তব্যরত চিকিৎসক মোঃ মনিরুজ্জামান।

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন