শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

ভালুকায় ইটভাটায় একপক্ষের বেলচার আঘাতে কলমাকান্দার জাহাঙ্গীর নিহত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

উপার্জনক্ষম একমাত্র ভাইয়ের লাশের অপেক্ষায় পিতা-মাতা হারা দুই বোন নুরজাহান (১৮) ও শাহানা (১৫)। সংসারের সুখ ফেরাতে ও বিবাহযোগ্য বোনদের মুখে অন্ন যোগাতে তাদের ভাই জাহাঙ্গীর (২৩) গিয়েছিলেন ইট ভাটায় কাজ করতে। সেই একমাত্র মৃত ভাইয়ের মুখ দেখতে অপেক্ষার প্রহর গুনছেন দুই বোন।

মঙ্গলবার(২৩ ফেব্রুয়ারী) সন্ধ্যায় নেত্রকোনার কলমাকান্দা উপজেলার সদর ইউনিয়নের মাইজপাড়া গ্রামে নিহতের বাড়ির উঠানে দেখা মেলে লাশ বহনের খাটিয়া ও ঘরের বারান্দায় দুই বোন ও স্বজনদের কান্নার আহাজারি এবং গ্রামের মানুষের মাঝে শোকের মাতম।

নিহত জাহাঙ্গীরের বাবা সাহাব উদ্দিন মারা যান প্রায় ৮ বছর পূর্বে এবং এর তিন বছর পর মারা যান তাদের মা। মা-বাবার মৃত্যুর পর দুই বোনসহ সংসারের হাল ধরেন জাহাঙ্গীর। এরই মধ্যে একবোন নুরজাহান বিবাহের বয়সে পা দিয়েছে এবং আরেক বোন শাহানার বয়স ১৫ বছর। তাদের মুখে অন্ন যোগাতে ও পরিবারের সুখের আশায় একই গ্রামের মৃত লাল মিয়ার ছেলে আবুল কালাম ওরফে কালা মিয়া (৩২) ও সবুজ মিয়া (২৫) দুই মামাতো ভাইদের সাথে কাজ করতে যান। ময়মনসিংহের ভালুকা উপজেলার বিরুনীয়া ইউনিয়নের বাইরপাথার এলাকায় আফাজ ব্রিক্স ফিল্ড নামের একটি ইট ভাটায় কাজ করেন তারা।

তাদের সাথে গত সোমবার সকালের দিকে সেখানে বালু নেওয়াকে কেন্দ্র করে পঞ্চগড় এলাকার লোকজনের বেলচার ও লাকড়ির আঘাতে দুই মামাতো ভাই ও জাহাঙ্গীরসহ কলমাাকান্দার হাছান মিয়া (৩০) নামে আরেকজন আহত হন। আহতদের মাঝে জাহাঙ্গীর ও আবুল কালাম মিয়াকে প্রথমে ভালুকা সরকারী হাসপাতাল ও পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে (মমেক) ভর্তি করানো হয়। ওইদিন বিকাল সাড়ে ৩টার দিকে মমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জাহাঙ্গীর মারা যান এবং তার মাথায় বেশ কয়েকটি আঘাতের চিহ্ন রয়েছে বলে জানা গেছে। ময়নাতদন্ত শেষে লাশের অপেক্ষায় অভিভাবকহীন দুই বোন ও স্বজনেরা এবং পুরো গ্রাম জুড়ে বিরাজ করছে শোকের মাতম।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এস,আই) জীবন বর্মন সাংবাদিকদের জানান , গ্রেফতারকৃত আসামীদেরকে পাঁচদিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে রয়েছে।

ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিন সাংবাদিকদের জানান, এ ঘটনায় নিহতের মামাতো ভাই আবুল কালাম ওরফে কালা মিয়া বাদী হয়ে ১১জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেছেন। এঘটনায় ১০ জনকে গ্রেফতার করে মঙ্গলবার আদালতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য যে, আহত সহোদর দুই ভাই জাহাঙ্গীর ও আবুল কালাম মিয়া কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসাধীন অবস্থায় আছেন। এ তথ্য নিশ্চিত করেন কর্তব্যরত চিকিৎসক মোঃ মনিরুজ্জামান।

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন