বুধবার, ৮ ফেব্রুয়ারী ২০২৩ খ্রীষ্টাব্দ | ২৬ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
বেশ্যাবিদদের ‘এলিট সিস্টেম’!  » «   কিং চার্লস ও কুইন কনসোর্ট বাংলা টাউন আসছেন  » «   অসুস্থ চারখাই ইউপি চেয়ারম্যান হোসেন মুরাদ চৌধুরীর আশু সুস্থতা কামনায় লন্ডনে দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   আলীনগর ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে‘র আত্নপ্রকাশ  » «   অমর একুশে বইমেলার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   তরুণদের উচ্চশিক্ষায় সহায়তা: মেয়র লুৎফুর রহমান এবার চালু করলেন ইউনির্ভাসিটি বার্সারি স্কিম  » «   ‘টি আলী স্যার’কে নিয়ে হবিগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ে গানের চিত্রায়ণ  » «   বিবিসিজিএইচ এর বিয়ানীবাজারের মোল্লাপুর-এ বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান  » «   কবিকণ্ঠের সুবর্ণরেখায় শিক্ষাব্রতী শীর্ষক সুহৃদ আড্ডায় বক্তারা- অগণন প্রাণে আলো জ্বেলেছেন মো. শওকত আলী  » «   স্পেন-বাংলাদেশ প্রাতিষ্ঠানিক সম্পর্কের পরিধি বিস্তৃত হচ্ছে  » «   টি আলী স্যারকে নিয়ে লেখা আব্দুল গাফফার চৌধুরী’র গানে সুর দিলেন মকসুদ জামিল মিন্টু  » «   লন্ডনে প্রকাশক ও গবেষক মোহাম্মদ নওয়াব আলীর সাথে মতবিনিময় ও ‘বাসিয়ার বই আলোচনা‘র  মোড়ক উন্মোচন  » «   ঢাকা এন আর বি ক্লাবে – ‘বাঙালীর বিয়েতে বাংলাদেশের পোশাক’ ক্যাম্পেইনের নেটওয়ার্কিং মিটিং  » «   প্রধানমন্ত্রীর সাথে ঢাবি অ্যালামনাই ইন দ্য ইউকে’র সভাপতির সাক্ষাৎ  » «   লন্ডনে গোলাপগঞ্জের কমিউনিটি নেতৃবৃন্দের সাথে সরওয়ার হোসেনের মতবিনিময়  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

বানিয়াচংয়ে কোয়ার্টার ফাইনালে নওজোয়ান স্পোর্টিং ক্লাব



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে বানিয়াচং উপজেলা ক্রিড়া সংস্থার উদ্যোগে শেখ রাসেল মিনি ষ্টেডিয়ামে (ঐতিহাসিক এড়ালিয়া মাঠে) প্রথমবারের মত আয়োজিত চলমান বঙ্গবন্ধু টি টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট এর এইচ গ্রোপের শেষ ম্যাচে ২২ ফেব্রুয়ারি নওজোয়ান একাদশ ১২০ রানের বিশাল ব্যবধানে দৌলতপুর একাদশকে পরাজিত করে গ্রোপ চ্যাম্পিয়ন হয়ে কোয়ার্টার ফাইনালে জায়গা করে নেয়।

টসে জিতে নওজোয়ান প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৭ উইকেটে করে ২৫০ রান।মিশু ১০২,লিটল ৩৯,জিবন ২০,শহীদ ১৯ ও মনি করেন অপরাজিত ১০ রান।দৌলতপুরের কাওছার,নাজমুল উভয়ে ২টি ও সাগর,সুমেল এবং নাফিস নেন ১টি করে উইকেট।জবাবে দৌলতপুর একাদশ ২৫১ রানের বড় রানের লক্ষে ব্যাটিং এ নেমে ১৮’৫ ওভারে ১৩০ রানে অলআউট হয়।কাওছার ৪৭,দূর্জয় অপরাজিত ৩৪ ও নাজমুল করেন ১৩ রান।নওজোয়ানের সাকিব,শহীদ ও মিশু ত্রয়ী ২টি করে এছাড়া জিবন ও মনি নেন ১টি করে উইকেট।

নওজোয়ানের অলরাউন্ডার মিশু ১০২ রান ও ২ উইকেট নিয়ে ম্যান অব দ্য ম্যাচ ও সর্বোচ্চ রানের পুরষ্কার জিতে নেন। আম্পায়ারের দ্বায়িত্বে ছিলেন রুবেল আহমেদ ও বাপ্পি। স্কোর এ ছিলেন মোঃ শিপন আহমেদ।

উল্লেখ্য বঙ্গবন্ধু টি টুয়েন্টি টুর্নামেন্টে বানিয়াচং সদর ৪ ইউনিয়নের ৩টি করে ১২টি দল ও বাকি ১১টি ইউনিয়ন থেকে ১২টি দলসহ মোট ২৪ টি দল খেলায় অংশগ্রহণ করছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন