শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


  শহীদ দিবসে সিলেটে ভাই-বাডিস স্যোশাল অরগানাইজেশানের রক্তদান কর্মসূচি



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাতে সিলেটে ‘ভাই-বাডিস সোস্যাল অর্গানাইজেশন’র উদ্যোগে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পালিত হয়েছে। রোববার (২১ ফেব্রুয়ারি) সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত নগরীর মিরাবাজার (আগপাড়া) সিলেট সিটি স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে ক্যাম্প স্থাপন করে এ কর্মসূচি পালন করা হয়।

প্রধান অতিথি সিলেট সিটি কর্পোরেশনের ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর এ বি এম জিল্লুর রহমান উজ্জল কর্মসূচি উদ্বোধন করেন। বিশেষ অতিথি  ছিলেন বাংলাদেশ প্রতিদিনের সিলেট অফিসের নিজস্ব প্রতিবেদক- সিলেটভিউ২৪-এর সম্পাদক  শাহ দিদার আলম চৌধুরী নবেল, সিলেট সিটি স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল সেনুয়ারা আক্তার চিনু,বিশিষ্ট সমাজসেবক মোহাম্মদ শুভ, সন্ধানী কেন্দ্রীয় কমিটির সভাপতি ডা. মিলন এবং সিওমেক সন্ধানীর সভাপতি আফরিন জাহান আইয়ুব।

স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি’র  সার্বিক সহযোগিতায় ছিলেন সিলেট সিটি স্কুল এন্ড কলেজের সহসভাপতি মো. আবু আইয়ুব আনসারি ও সিওমেক সন্ধানী ইউনিট।

ভাই-বাডিস সোশ্যাল অর্গানাইজেশন’র নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন শাওন, রাকিব, মুরাদ, তানজিল, আফনান, ওয়াসিফ, সাজু, সাফওয়ান, মাজেদ, সুন্নাহ, উপল, জাকি, এলিজা, মাহদি, মাহির, দিপ্ত, খুবায়েব, কাজি সামি ও রিফাত প্রমুখ।

দিনব্যাপী এ কার্যক্রম চলাকালে ৩১ জন ডোনার স্বেচ্ছায় রক্তদান করেন। পরে সংগৃহীত রক্ত মানবতার সেবায় সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সন্ধানী ইউনিটের কাছে হস্তান্তর করা হয়।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন