শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


সংযুক্ত আরব আমিরাতে বাংলাদেশ দূতাবাস ও কনস্যুলেট এর মাতৃভাষা দিবস পালন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবির বাংলাদেশ দূতাবাস ও দুবাইয়ের বাংলাদেশ কনস্যুলেট যথাযোগ্য মর্যাদায় মহান মাতৃভাষা ও শহীদ দিবস পালন করেছে।

গত শনিবার আবুধাবি দূতাবাসে মাতৃভাষা দিবসের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি।
রাষ্ট্রদূত মো. আবু জাফরের সভাপতিত্বে ও দূতাবাসের কাউন্সিলার লুৎফুর নাহার নাজিমের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন নৌ বাহিনীর প্রধান এডমিরাল এম শাহীন ইকবাল। এ সময় নৌ বাহিনীর প্রিন্সিপাল স্টাফ অফিসার লে. জেনারেল ওয়াকার-উজ-জামান, কমিউনিটি নেতা ইফতেখার হোসেন বাবুল সহ সরকারি বিভিন্ন দপ্তরের ব্যক্তিবর্গ ও রাজনৈতিক নেতারা উপস্থিত ছিলেন। এর আগে দূতাবাস প্রাঙ্গনে অস্থায়ী শহীদ বেদীতে পুষ্পমাল্য দিয়ে শহীদদের শ্রদ্ধা জানান অতিথিরা।

অন্যদিকে, দুবাই বাংলাদেশ কনস্যুলেটে কনসাল জেনারেল ইকবাল হোসাইন খানের নেতৃত্ব রাত ১২টা ১ মিনিটে অস্থায়ী শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পণ করে বিভিন্ন শ্রেণি পেশার প্রবাসী, সংগঠন ও রাজনৈতিক নেতৃবৃন্দ। এ ছাড়া শনিবার বিকালে কনস্যুলেটের হলরুমে মাতৃভাষা দিবসের আলোচনা অনুষ্ঠানও করে দুবাই বাংলাদেশ কনস্যুলেট।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন