বুধবার, ১০ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৬ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


গ্রিসে বাংলাদেশ দূতাবাসের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন
নিরব আহমেদ (গ্রীস থেকে)



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বাংলা ভাষার মর্যাদা রক্ষায় জীবন উৎসর্গ করা সকল শহীদদের প্রতি জানাই বিনম্র শ্রদ্ধা জানিয়ে একুশের প্রথম প্রহরে গ্রিসে নিযুক্ত মান্যবর রাষ্ট্রদূতের উপস্থিতিতে দূতাবাসের শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে। শহীদদের স্মরণে দূতাবসের বাংলাদেশের জাতীয় পতাকা অর্ধনমিত করে রাখা হয় এবং শহীদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

এ উপলক্ষে দূতাবাস আয়োজন করে অনলাইন ভার্চুয়াল জুম মিটিং এর। রাষ্ট্রদূত আসুদ আহমেদ এর সভাপতিত্বে ও দূতাবাস প্রধান সুজন দেবনাথের সঞ্চালনায় অনুষ্ঠানে পর্যায়ক্রমে ,প্রধানমন্ত্রী , রাষ্ট্রপতি , প্রবাসী কল্যাণ মন্ত্রীর বাণী পাঠ করেন কাউন্সিলর বিশ্বজিৎ রায় , কাউন্সিলর খালেদ আহমেদ ।

এই অনুষ্ঠানে যুক্ত ছিলেন বাংলাদেশ কমিউনিটি ইন গ্রীস এর সম্মানিত সভাপতি হাজি আব্দুল কুদ্দুস ,সিনিয়র সহ -সভাপতি আহসান উল্লাহ হাসান বাংলাদেশ আওয়ামীলীগের গ্রীস শাখার ভারপ্রাপ্ত সভাপতি সামাদ মাতুব্বর ,সাধারণ সম্পাদক বাবুল হাওলাদার ,নান্নু খালাসী , রফিক হাওলাদার ,মোখলেসুর রহমান সহ আরো অনেকে। অনুষ্ঠানে আরও যুক্ত ছিলেন ছিলেন বাংলাদেশ যুবলীগ গ্রীস শাখার যুগ্ম-আহব্বায়ক রাসেল মিয়া , বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক , মুমিন খান , সামাজিক , রাজনীতি ,সাংস্কৃতিক অঙ্গনের সকল নেতৃবৃন্দ ও প্রবাসী সাংবাদিকগণ। ছোট্ট সোনামনিদের কবিতা আবৃত্তি , ছবি অঙ্কন প্রতিযোগিতা ও রচনা প্রতিযোগীদের মাঝে পুরস্কার ঘোষণা করা হয়। করোনার কারণে সরাসরি অনুষ্ঠানের আয়োজন না করতে পেরে রাষ্ট্রদূত দুঃখ প্রকাশ করে আশা ব্যক্ত করেছেন , খুব শীঘ্রই আমরা আবারো একত্রিত হব এবং প্রাণবন্ত অনুষ্ঠান আয়োজন করব।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন