শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

আজ কলমাকান্দা বাজার ব্যবসায়ী মালিক সমিতির নির্বাচন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

আজ শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) নেত্রকোণার কলমাকান্দা বাজার ব্যবসায়ী মালিক সমিতির নির্বাচন। সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। গত ৮ ফেব্রুয়ারি প্রতীক বরাদ্দের মধ্য দিয়ে নিজ নিজ প্রতীক নিয়ে নির্বাচনী প্রচারণায় মাঠে নামে প্রার্থীগণ।

উপজেলার গুরুত্বপূর্ন মোড়গুলোতে বেশ কিছুদিন ধরেই শোভা পাচ্ছে প্রার্থীদের ছবি সম্বলিত বিভিন্ন ধরনের ফেস্টুন ও ব্যানার। দিন নেই, রাত নেই চলছে নির্বাচনী প্রচারনা। দীর্ঘদিন পর কদর বাড়ছে ভোটারদের। এ নির্বাচনে কারা হবেন বিজয়ী এনিয়ে পাড়া-মহল্লায় চায়ের দোকানগুলোতেও শুরু হয়েছে ব্যাপক জল্পনা কল্পনা। জমে উঠেছে প্রবীন-নবীনদের মধ্যে নির্বাচনী লড়াই। কোলাকুলি, কুশল বিনিময়, সৌহার্দ্য, ভালোবাসায় একে অপরের মন জয় করার মধ্য দিয়ে কেটেছে প্রার্থীদের দিন রাত।

কলমাকান্দা বাজার ব্যবসায়ী মালিক সমিতির কার্যালয় সূত্রে জানা যায়, ২০১৮ সালে এই সমিতির যাত্রা শুরু হয়। আজ শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) এই সমিতির ত্রিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হবে। এতে ৩১ টি পদের মধ্যে চারটি পদে নির্বাচন হবে। আর এ চারটি পদে প্রার্থী হয়েছেন ১০ জন।
সভাপতি পদে হাজী মো. জহিরুল ইসলাম মোস্তফা ও কাজল দে সরকার, সাধারণ সম্পাদক পদে মো. শাহবাজ মিয়া, হাজী মো. রুস্তুম আলী ও মো. আশাদুজ্জামান এরশাদ, সাংগঠনিক পদে জাফর আহমেদ, চঞ্চল কান্তি রায় ও সুজিত সাহা, কোষাধ্যক্ষ পদে মোস্তাফিজুর রহমান নূরু ও পল্লী চিকিৎসক প্রণব কান্তি তালুকদার। এ নির্বাচনে ৬৯৩ জন ভোটার তাদের ভোট প্রয়োগ করার কথা রয়েছে। অর্ন্তবর্তীকালীন নির্বাহী ও নির্বাচন পরিচালনা কমিটিতে রয়েছেন কেশব কুমার বণিক, দুলাল মীর, সেলিম রেজা, যাদব সরকার, সুমন খান।

নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি কেশব কুমার বণিক ৫২ বাংলাটিভিকে জানান, ইতিমধ্যেই নির্বাচনের সকল প্রকার প্রস্তুতি সম্পন্ন হয়েছে। সকাল ১০টা থেকে কলমাকান্দা পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন