শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


কলমাকান্দায় ইউপি চেয়ারম্যানের কক্ষে তালা



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

নেত্রকােণার কলমাকান্দা উপজেলার সদর ইউনিয়ন পরিষদর চেয়ারম্যান শেখ গােলাম মৌলা’র কক্ষে তালা ঝুলিয়েছেন ওই ইউনিয়ন পরিষদের সদস্যরা।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) সরেজমিন দেখা যায়, ইউনিয়ন পরিষদের সদস্যরা চেয়ারম্যানের কক্ষে তালা ঝুলিয়ে রাখছেন। পরে চেয়ারম্যান ওই তালা ভাঙার চেষ্ঠা করে ব্যর্থ হয়ে তিনি উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে যান। সেখান থেকে ফিরে হাতুড়ি দিয়ে চেয়ারম্যান তালা ভেঙ্গে তাঁর কক্ষে প্রবেশ করেন।

ইউপি সদস্য গােলাম হােসেন, গিয়াস উদ্দিন, সরজিত সাহা অনল, ফরিদ মিয়া ও মঞ্জিল খাঁ জানান, চেয়ারম্যান প্রত্যক বাড়ি থেকে ১শ” টাকা কর আদায় করে মােট ৪ লাখ ৯০ হাজার টাকা আত্মসাৎ করেন। তাছাড়া নানিয়া ফেরিঘাট থেকে এক লাখ টাকা হাতিয়ে নেয়া, ৪ বছর ৫ মাস ধরে ট্রেড লাইসন্সের কােন হিসাব নিকাশ সদস্যকে না দেয়া ও পরিষদের রেজুলশন ছাড়া চেয়ারম্যান ৯টি গভীর নলকুপ তার আত্মীয়-স্বজনর নাম তালিকা জমা দেন। তাই সকল সদস্য মিল তারা এই তালা ঝুলিয়েছেন।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ (ইউএনও) সংশ্লিষ্ট কর্তপক্ষর কাছে লিখিত অভিযােগ জমা দেয়া হবে বলেও তারা জানান।

১নং কলমাকান্দা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ গােলাম মৌলা ৫২ বাংলাটিভি কে জানান, তার বিরুদ্ধে আনা অভিযােগ সম্পূর্ণ মিথ্যা ও বানােয়াট। গােলাম হােসেন, ফরিদ মিয়া ও মঞ্জিল খাঁসহ কয়েকজন ইউপি সদস্য তার বিরুদ্ধে অপপ্রচার চালানােসহ বিভিন্ন সময় তাকে হয়রানি করেছে। আমি প্রশাসনের কাছে বিষয়টি জানিয়েছি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাে. সােহেল রানা ৫২ বাংলাটিভি কে বলেন, ইউনিয়ন পরিষদের সদস্যরা আমার কার্যালয়ে এসেছেন। তাদের সাথে কথা বলে প্রয়ােজনীয় ব্যবস্থা নেয়া হবে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন