বুধবার, ১০ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৬ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


আইনগত সহায়তায় CCL SINDACATO CAF PATRONATO সেন্তসেল্লে শাখার উদ্বোধন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

প্রবাসীদের সঠিক আইনি ও ইমিগ্রেশন সহায়তা করার লক্ষ্যে রাজধানী রোমের বাংলা অধ্যুষিত এলাকা সেন্তসেল্লে CCL CAF PATRONATO এর শাখার শুভ উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (১২ ফেব্রুয়ারী) স্থানীয় সময় বিকাল ৫ ঘটিকায় উদ্বোধনী অনুষ্ঠানের শুরুতেই আমন্ত্রিত অতিথিরা ফিতা কেটে দোয়া ও মোনাজাতের মধ্যে দিয়ে অফিসের যাত্রা শুরু করেন।

প্রতিষ্ঠানের সত্বধিকারী বিশিষ্ট ব্যাবসায়ী আবুল কালাম সায়মনের আমন্ত্রণে কমিউনিটির নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন CCL চেম্বার অব কমার্স এন্ড ল চেয়ারম্যান ডঃ মোঃ মুক্তার হোসাইন, বাংলাদেশ সমিতি ইতালী সভাপতি হাসানুজ্জামান কামরুল, প্রথম যুগ্ন সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যাবসায়ী মোজাম্মেল হক মোল্লা, সাবেক কমিশনার এম ডি নূরে আলম সহআরো অনেকেই।

এ সময় সত্বধিকারী আবুল কালাম সায়মন এই প্রতিষ্ঠানের মাধ্যমে প্রবাসী বাংলাদেশীরা উপকৃত হবে বলে আশাবাদ ব্যক্ত করেন। এবং অনুষ্ঠানে উপস্থিত সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। এবং তিনি আরো বলেন প্রবাসে অবস্থানরত বাংলাদেশি সহ ভিন্ন দেশি মানুষের আইনি জটিলতা, ইমিগ্রেশনের সকল কাজ সঠিকভাবে ও সহজ উপায়ে সেবা প্রদান করার আশ্বস্ত করে এই প্রতিষ্ঠানের পক্ষ থেকে প্রবাসীদের যে কোনো ধরনের আইন বিষয়ক নানা তথ্য ও সহযোগিতা সেবা দেবেন বলে আশ্বস্ত করেন।

এতে উপস্থিত আমন্ত্রিত অতিথিরা বলেন, দীর্ঘদিন যাবৎ সেন্তসেল্লে ইমিগ্রেশন ও আইনি সহায়তার কোন অফিস ছিলো না। এই প্রতিষ্ঠান হওয়ায় আমরা প্রবাসী আনন্দিত। তারা আশা করেন বাংলাদেশী কমিউনিটিতে বিভিন্ন সেবার মাধ্যমে সুনাম অর্জন করবে CCL SINDACATO CAF PATRONATO সেন্তসেল্লে শাখা। এবং তারা এই প্রতিষ্ঠানের উত্তর উত্তর সফলতা কামনা করেন।

উক্ত অনুষ্ঠানে ইতালিয়ান সহ বিভিন্ন দেশের প্রবাসী নাগরিক বাংলা কমিউনিটির আঞ্চলিক, সামাজিক ও রাজনৈতিক বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন