শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «   রোটারিয়ান মোহাম্মদ খতিবুর রহমান বার্লিন যাচ্ছেন  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন বাজেটে হাউজিং, শিক্ষা, অপরাধ দমন, তরুণ, বয়স্ক ও মহিলাদের জন্য বিশেষ কর্মসূচিতে বিপুল বিনিয়োগ প্রস্তাব  » «   আজীবন সম্মাননা পেলেন সৈয়দ আফসার উদ্দিন এমবিই  » «   লন্ডন বাংলা স্কুলের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

আইনগত সহায়তায় CCL SINDACATO CAF PATRONATO সেন্তসেল্লে শাখার উদ্বোধন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

প্রবাসীদের সঠিক আইনি ও ইমিগ্রেশন সহায়তা করার লক্ষ্যে রাজধানী রোমের বাংলা অধ্যুষিত এলাকা সেন্তসেল্লে CCL CAF PATRONATO এর শাখার শুভ উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (১২ ফেব্রুয়ারী) স্থানীয় সময় বিকাল ৫ ঘটিকায় উদ্বোধনী অনুষ্ঠানের শুরুতেই আমন্ত্রিত অতিথিরা ফিতা কেটে দোয়া ও মোনাজাতের মধ্যে দিয়ে অফিসের যাত্রা শুরু করেন।

প্রতিষ্ঠানের সত্বধিকারী বিশিষ্ট ব্যাবসায়ী আবুল কালাম সায়মনের আমন্ত্রণে কমিউনিটির নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন CCL চেম্বার অব কমার্স এন্ড ল চেয়ারম্যান ডঃ মোঃ মুক্তার হোসাইন, বাংলাদেশ সমিতি ইতালী সভাপতি হাসানুজ্জামান কামরুল, প্রথম যুগ্ন সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যাবসায়ী মোজাম্মেল হক মোল্লা, সাবেক কমিশনার এম ডি নূরে আলম সহআরো অনেকেই।

এ সময় সত্বধিকারী আবুল কালাম সায়মন এই প্রতিষ্ঠানের মাধ্যমে প্রবাসী বাংলাদেশীরা উপকৃত হবে বলে আশাবাদ ব্যক্ত করেন। এবং অনুষ্ঠানে উপস্থিত সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। এবং তিনি আরো বলেন প্রবাসে অবস্থানরত বাংলাদেশি সহ ভিন্ন দেশি মানুষের আইনি জটিলতা, ইমিগ্রেশনের সকল কাজ সঠিকভাবে ও সহজ উপায়ে সেবা প্রদান করার আশ্বস্ত করে এই প্রতিষ্ঠানের পক্ষ থেকে প্রবাসীদের যে কোনো ধরনের আইন বিষয়ক নানা তথ্য ও সহযোগিতা সেবা দেবেন বলে আশ্বস্ত করেন।

এতে উপস্থিত আমন্ত্রিত অতিথিরা বলেন, দীর্ঘদিন যাবৎ সেন্তসেল্লে ইমিগ্রেশন ও আইনি সহায়তার কোন অফিস ছিলো না। এই প্রতিষ্ঠান হওয়ায় আমরা প্রবাসী আনন্দিত। তারা আশা করেন বাংলাদেশী কমিউনিটিতে বিভিন্ন সেবার মাধ্যমে সুনাম অর্জন করবে CCL SINDACATO CAF PATRONATO সেন্তসেল্লে শাখা। এবং তারা এই প্রতিষ্ঠানের উত্তর উত্তর সফলতা কামনা করেন।

উক্ত অনুষ্ঠানে ইতালিয়ান সহ বিভিন্ন দেশের প্রবাসী নাগরিক বাংলা কমিউনিটির আঞ্চলিক, সামাজিক ও রাজনৈতিক বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন