শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


সাপ্তাহিক ছুটির দিনেও সেবা দিচ্ছে ইতালিস্থ বাংলাদেশ দূতাবাস



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

ইউরোপের সাপ্তাহিক ছুটির দিনেও ইতালিস্থ বাংলাদেশ দূতাবাসে প্রবাসীদের মধ্যে পাসপোর্ট বিতরণ করা হয়েছে। আজ রবিবার মান্যবর রাষ্ট্রদূত মোঃ শামীম আহসানসহ দূতাবাসের অন্যান্য কর্মকর্তাগন যথারীতি নিজ নিজ দায়িত্ব পালন করেছেন সপ্তাহের অন্যান্য দিনগুলির মতো। এসময় পাসপোর্ট নিতে আসা প্রবাসীদের সাথে কথা বলতে দেখা যায় দূতাবাসের প্রথম সচিব শেখ সালেহ আহমেদকে। তিনি সকলের সাথে পাসপোর্ট সহ কনস্যুলার সেবা নিয়ে খোলামেলা কথা বলেন। এবং সকলকে দালালমুক্ত হয়ে নিজ দায়িত্বে অনলাইনে এপয়েন্টমেন্ট সংগ্রহ করার অনুরোধ করেন। তিনি আরো বলেন: ইতালীর বিভিন্ন প্রান্তে বসবাসরত সকল বাংলাদেশি অভিবাসীদের সহজে ও দ্রুত সেবা দিতে ইতালীস্হ বাংলাদেশ দূতাবাস ও কনস্যুলার নিয়োজিত রয়েছে। এ ছাড়াও তিনি সকল প্রবাসীদের জানান যাদের পাসপোর্ট অফিসের লিস্টে নাম চলে আসছে তাদেরকে ছুটির দিন শনি ও রবিবার সহ যে কোন দিন সংগ্রহ করার জন্য বিশেষ ভাবে অনুরোধ করেন।

বিশেষ করে অনলাইনে সহজ পদ্ধতিতে এপয়েন্টমেন্ট চালু রাখায় উপস্থিত প্রবাসীরা অত্যন্ত আনন্দ প্রকাশ করে শেখ সালেহ আহমেদ সহ দূতাবাসের সকল কর্মকর্তাগনের ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন