শুক্রবার, ২৭ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কারী ইন্ড্রাস্টির সংকট মোকাবেলায় দরকার সমন্বিত উদ্যোগ  » «   বিবিসি প্রকাশ করেছে উইঘুর নির্যাতন নিয়ে চাঞ্চল্যকর তথ্য  » «   মাদ্রিদে বাংলাদেশ দূতাবাসে বাংলা নববর্ষ উদযাপন  » «   মাঙ্কিপক্স সংক্রমণ আরও ২ দেশে: বেলজিয়ামে ২১ দিনের কোয়ারেন্টিন ঘোষণা  » «   শুধুই নারীদের পরিচালনায় প্রথম সৌদি আরবের আকাশে উড়ল ব্যতিক্রমী ফ্লাইট  » «   গোলাপগন্জে চেয়ারম্যান প্রার্থী এলিম চৌধুরী’র মতবিনিময়  » «   দুদকের মামলায় হাজী সেলিম কারাগারে  » «   নিষেধাজ্ঞার মধ্যেও রাশিয়ার মুদ্রা রুবল’র উত্থান  » «   কারী শিল্পের সংকট মোকাবেলায় সিবিআই প্রেসিডেন্টের কাছে  বিসিএ’র পাঁচ দাবী উপস্থাপন  » «   গোলাপগঞ্জে ভোটার হাল নাগাদ শুরু  » «   বার্সেলোনায় মাদারীপুর সমিতির ঈদ পুনর্মিলনী  » «   প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের প্রশংসায় স্পেনের প্রেসিডেন্ট  » «   আব্দুল গাফ্ফার চৌধুরীর চিরবিদায়  » «   ইতালির জেনোভায়‌ প্রবাসীদের কনস্যুলেট সেবা প্রদান  » «   বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে‘র দ্বি-বার্ষিক সাধারণ সভা ও সম্মেলন অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

বানিয়াচংয়ে আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্টিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির উপদেষ্টা ও স্থানীয় সংসদ সদস্য,সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এডঃ আব্দুল মজিদ খান বানিয়াচং আইন-শৃঙ্খলা কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে বলেন ‘বর্তমানে ব্যাপকহারে সামাজিক অবক্ষয় চলছে। সামাজিক অবক্ষয়রোধে প্রশাসন ও জনপ্রতিনিধিদের একযোগে কাজ করা উচিৎ।’ এসময় তিনি আরও বলেন ‘একটি অন্যায় যখন সবার চোখের সামনে ঘটে আর সেটার কোন প্রতিবাদ হয়না,তখন আরও দশটি অন্যায় সংঘটিত হয়। আর ঘটে যাওয়া প্রথম অন্যায়টিকে উদাহরন হিসেবে অন্যায়কারীগন সমাজে প্রতিষ্টা করে ফেলে। কাজই প্রশাসন ও জনপ্রতিনিেিদর আরও বেশি সচেতন থাকা উচিৎ। এদেশকে সকলের প্রচেষ্টায় বঙ্গবন্ধুর সোনার বাংলায় রুপান্তরিত করতে হবে।’ এ সময় তিনি উপজেলার চৌধুরীপাড়ায় আব্দুল হান্নান ঠাকুরের বিধবা স্ত্রী‘র হত্যাকারীদের আইনের আওতায় নিয়ে আসা ও একজন নারীকে সমাজচূত্যির ঘটনায় অপরাধীদের খুজে বের করতে নির্দেশ প্রদান করেছেন।

সোমবার (১৫ফেব্রুয়ারী) বানিয়াচং উপজেলা পরিষদ মিলনায়তনে সকাল সাড়ে ১০টায় সভা অনুষ্টিত হয়। উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভায় বানিয়াচং উপজেলার সার্বিক আইন-শৃঙ্খলা স্বাভাবিক রাখার জন্য সংশ্লিষ্টদের প্রতি আহবান জানান কমিটির সদস্যগন।

উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা‘র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী

এছাড়া বক্তব্য রাখেন বানিয়াচং থানা ইনচার্জ মোঃ এমরান হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শামীমা বেগম,শিক্ষা কর্মকর্তা শফিকুল ইসলাম সরকার,ইমাম সমিতির সভাপতি মুফতি আতাউর রহমান,হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান-আধিবাসী ঐক্য পরিষদের সভাপতি কাজল চ্যাটার্যী,ফায়ার ষ্টেশন সহকারী ইনচার্জ সবুজ দাশ গুপ্ত,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মলয় কুমার দাশ,প্রেসক্লাব সভাপতি মোশাহেদ মিয়া,ইউপি চেয়ারম্যানদের মধ্যে বক্তব্য রাখেন শেখ শামসুল হক,আহাদ মিয়া,ওয়ারিশ উদ্দিন,রেখাছ মিয়া,মৌঃ হাবিবুর রহমান, এরশাদ আলী,রাহেলা খাতুন(ভাঃ),শাহ শওকত আরেফীন সেলিম, আনোয়ার হোসেন,জয়কুমার দাশ,আব্দুল কদ্দুছ শামীম,মোতাহের হোসেন(ভাঃ)প্রমূখ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন