বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

বিয়ানীবাজারে এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

 

বিয়ানীবাজারে বসতঘরের তীরের সাথে গলায় দড়ি দিয়ে মো. নজরুল ইসলাম (৪৫) নামের এক ব্যক্তির আত্মহত্যার অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার দুপুর ২টায় উপজেলার কুড়ারবাজার ইউনিয়নের দেউলগ্রাম থেকে ঝুলন্ত অবস্থায় লাশটি উদ্ধার করে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন থেকে নজরুল ইসলাম নিজবাড়িতে নিসঙ্গ জীবনযাপন করছেন। তার স্ত্রী তিন মেয়ে সন্তানকে নিয়ে বাপের বাড়িতে বসবাস করেন। ধারণা করা হচ্ছে, দীর্ঘদিন নিসঙ্গ বাস এবং স্ত্রী ও সন্তানদের সাথে যোগাযোগ না থাকায় হতাশায় নজরুল ইসলাম আত্মহত্যার পথ বেছে নিয়েছেন। এলাকাবাসীর সহায়তায় খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।

বিয়ানীবাজার থানার ওসি হিল্লোল রায় এই তথ্য নিশ্চিত করে বলেন, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডফিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। তিনি বলেন, প্রাথমিকভাবে এটি আত্মহননই মনে হচ্ছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন