শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


কলমাকান্দায় নির্বাচনী ব্যানার টানাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

নেত্রকোণার কলমাকান্দা বাজার ব্যবসায়ী মালিক সমিতির নির্বাচনের ব্যানার টানাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে এক যুবক গুরুতর আহত হয়েছেন।

বুধবার (১০ ফেব্রুয়ারি) রাতে কলমাকান্দা পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের সামনে সড়কের ওপর এ দুর্ঘটনা ঘটে। আহত রাকিব মিয়া (১৭) কলমাকান্দা সদর ইউনিয়নের মনতলা গ্রামের ফজল হকের পুত্র।

স্থানীয়রা জানান, আগামী শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) কলমাকান্দা বাজার ব্যবসায়ী মালিক সমিতি নির্বাচন ছাতা প্রতীক নিয়ে সভাপতি প্রার্থী হয়েছেন হাজী মো. জহিরুল ইসলাম মোস্তফা। বুধবার রাতে ছাতা প্রতীকের ব্যানার টানাতে রাকিব মিয়া কলমাকান্দা পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের সড়কের পাশে দু,তলা ভবন ছাঁদে উঠে । ব্যানার টানানোর একপর্যায়ে অসাবধানতাবশত বিদ্যুতের তার জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ছাদ থেকে পড়ে যান।

এসময় স্থানীয় লোকজন ঘটনাস্থল থেকে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক রাকিবের শারীরিক অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল প্রেরণ করেন।

এবিষয়ে কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসক সোহরাব হোসেন লিংকন ৫২ বাংলা টিভিকে জানান, রাকিবের শারীরিক অবস্থার অবনতি দেখা দিলে উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন