শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


ঢাকায় কর্মরত সিলেট বিভাগ সাংবাদিক সমিতির নতুন কমিটি
আজিজুল পারভেজ সভাপতি ,ঝর্ণা মনি সাধারণ সম্পাদক



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

ঢাকায় কর্মরত সিলেট বিভাগের সাংবাদিকদের নিয়ে গঠিত হলো সিলেট বিভাগ সাংবাদিক সমিতি, ঢাকা। কালের কণ্ঠের বিশেষ প্রতিনিধি আজিজুল পারভেজকে সভাপতি ও ভোরের কাগজের সিনিয়র রিপোর্টার ঝর্ণা মনিকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে সহ সভাপতি পদে রয়েছেন- মহিউদ্দিন পলাশ (মানবকণ্ঠ), নেসারুল হক খোকন (যুগান্তর) ও নিজামুল হক বিপুল (বাংলাদেশ প্রতিদিন)। যুগ্ম সম্পাদক পদে রয়েছেন- সাখাওয়াত কাওসার (বাংলাদেশ প্রতিদিন), আবুল কালাম (নয়াদিগন্ত) ও আলী ইব্রাহিম (ভোরের কাগজ)। সাংগঠনিক সম্পাদক শাফি উদ্দিন আহমেদ (এশিয়ান টিভি)।

অর্থ সম্পাদক রহিম শেখ (জনকণ্ঠ), শিক্ষা, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক অভিজিৎ ভট্টাচার্য্য (ভোরের কাগজ), আন্তর্জাতিক সম্পাদক মিজানুর রহমান (মানবজমিন), ক্রীড়া সম্পাদক এহসানুল হক জসীম (বাংলাদেশ পোস্ট), জনকল্যাণ সম্পাদক স্বপ্না চক্রবর্তী (সময়ের আলো), সাংস্কৃতিক সম্পাদক সম্পাদক মৌসুমী আচার্য্য (এসএ টিভি), দপ্তর সম্পাদক সেলিম আহমেদ (মানবকণ্ঠ) এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক খলিলুর রহমান (ইনকিলাব)।

কার্যনির্বাহী কমিটির সদস্যরা হলেন- বাছির জামাল (মানবকণ্ঠ), সালমান তারেক শাকিল (বাংলা ট্রিবিউন), এম এম মাসুক (আমাদের সময়), কাজী সুমন (মানবজমিন)।

এ ছাড়াও সিলেটের যে সব সিনিয়র সাংবাদিক ও সম্পাদক রয়েছেন তাঁদের নিয়ে উপদেষ্টা কমিটি গঠন করা হবে। এই কমিটি এক বছর সময়ের মধ্যে পূর্ণাঙ্গ তালিকা, সম্মেলন এবং একটি পিকনিকের আয়োজন করবে।

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন