শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


গোলাপগঞ্জ পৌর মেয়রকে ৬ নং ওয়ার্ড বাসির সংবর্ধনা



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

গোলাপগঞ্জ (সিলেট) পৌরসভার নব নির্বাচিত ২য় বারের মত পৌর মেয়র আমিনুল ইসলাম রাবেলকে ৬ নং ওয়ার্ড বাসির পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। ৮ জানুয়ারী সন্ধ্যা ৭টায় ঘোগারকুল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে বিশিষ্ট মুরব্বী হাসনু মিয়ার সভাপতিত্বে ও তরুন সমাজকর্মী আব্দুল আজিজ সুহিনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন সংবর্ধিত অতিথি ২য় বারের মত নির্বাচিত পৌর মেয়র আমিনুল ইলাম রাবেল।

মেয়র তার বক্তব্যে বলেন, আপনাদের টাকা পয়সা খরচ করে, মুল্যবান সময় নষ্ট করে আপনাদের পৌরবাসীর সাহায্য সহযোগীতায় আমি মেয়র নির্বাচিত হয়েছি। এ জয় আপনাদের। আমি শুধু আপনাদের পৌরসভায় চৌকিদার হয়ে কাজ করব। আপনাদের দেয়া আমানত রক্ষায় আমি দৃড় প্রতিজ্ঞ। পৌর এলাকার সুন্দর পরিবেশ বজায় রাখতে যে কোন রকমের অপশক্তির মোকাবেলা করতে আমি একটুও পিছপা হবোনা, আপনারা আমাকে সাহায্য সহযোগীতা করবেন।

সংবর্ধনা অনুষ্টানে বক্তব্য দেন, এলাকার মুরব্বী স্যামুয়েল আহমদ চৌধূরী, খালেদ মাহমুদ পুতুল, মিন্টু রায়, সাবেক কাউন্সিলার আব্দুল জলীল, যুবলীগ নেতা এনায়েত করীম খুকন, বাউল আব্দুল খালিক, গোলাপগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক জাহেদুর রহমান জাহেদ, তরুন সমাজ কর্মী সাইবুল আহমদ সজল।

উপস্থিত ছিলেন, ফরহাদ আহমদ চৌধূরী, আব্দুস শহীদ সইফ, ইউনুছ আহমদ চৌধূরী খুকন, তোফায়েল আহমদ চৌধূরী, সিরাজ উদ্দিন, লতিব আলী, নজরুল ইসলাম সুনা, খলিলুর রহমান, ফজলুর রহমান, বাচ্ছু দেব নাথ, সৈয়দ শামীম আহমদ সাহিদ, হেবজু মিয়া, নজরুল ইসলাম, সৈয়দ শামীম আহমদ, আং জলিল জড়ই, যুবলীগ নেতা তোরন তালুকদার, ছাত্রলীগ নেতা সাকিল হোসেন। টিপন চৌধূরী, তাজ উদ্দিন, তরুন সমাজকর্মী সৈয়দ নাছের আহমদ, সৈয়দ মাসুদ আহমদ, সৈয়দ মারুফ আহমদ, আং মুকিত, ছাদেক বাচ্ছু, জামাল উদ্দিন, আং মতিন রন্টু, রফিক রাজা, সৈয়দ রেশাদ আহমদ, আং সামাদ নিদন- উপস্থিত ছিলেন ৬নং ওয়ার্ডে সর্বস্তরের নাগরিক বৃন্দ। পরে বৃহত্তর ওয়ার্ডবাসীর পক্ষ থেকে মেয়রকে একাধীক ক্রেস্ট ফুলের তোড়া তুলে দেওয়া হয়।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন