শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


কলমাকান্দায় ব্যবসায়ী মালিক সমিতির নির্বাচনের প্রতীক বরাদ্দ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

আগামী  শুক্রবার (১৯ ফেব্ররুয়ারি) অনুষ্ঠিতব্য কলমাকান্দা ব্যবসায়ী মালিক সমিতির নির্বাচনে উৎসবমুখর পরিবেশে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। এনির্বাচনে ৪টি পদে ১০ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সোমবার (০৮ ফেব্ররুয়ারি) দুপুর ১২ টা থেকে ২ টার মধ্যে কলমাকান্দা ব্যবসায়ী মালিক সমিতির কার্যালয়ে সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক ও কোষাধ্যক্ষ প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ কার্যক্রম শুরু হয়। এ উপলক্ষে দুপুর থেকেই প্রার্থীরা নিজ নিজ কর্মী সমর্থক নিয়ে হাজির হয়েছেন ওই কার্যালয়ে।

সভাপতি পদে – হাজী মো. জহিরুল ইসলাম মোস্তফা (ছাতা) ও কাজল দে সরকার (আনারস) সাধারন সম্পাদক পদে – হাজী মো.রুস্তম আলী (মোটরসাইকেল) ও মো. আসাদুজ্জামান এরশাদ (মোমবতি) এবং মো. শাহবাজ মিয়া (তালা), ক্যাশিয়ার পদে- ডা. প্রণব সরকার (হারিকেন) ও মো. মোস্তাফিজুর রহমান নুরু (হরিণ), সাংগঠনিক সম্পাদক পদে – মো. জাফর আহমেদ (মাছ) ও সুজিত সাহা (চশমা) এবং চঞ্চল কান্তি রায় (বাইসাইকেল) প্রতীক দেওয়া হয়।

সোমবার (০৮ ফেব্ররুয়ারি) থেকে আনুষ্ঠানিক ভাবে শুরু হলো প্রার্থীদের প্রচারণা।

নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি কেশব কুমার বনিক বলেন, আসন্ন এ নির্বাচন উপলক্ষে এখন পর্যন্ত কোনো প্রকার অপ্রীতিকর ঘটনা ঘটেনি । নির্বাচন সুষ্ঠু সুন্দর করতে সব ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে । নির্বাচনের আচরণ বিধি লঙ্ঘন করলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলেও জানিয়েছেন তিনি।

উক্ত নির্বাচনের প্রতীক বরাদ্দকালে ওই নির্বাচনী কমিটির সদস্য মো. দুলাল মীর, মো. সেলিম রেজা, বাবু যাদব সরকার ও মো. সুমন খান, নির্বাচনী পর্যবেক্ষক হাজী জয়নাল আবেদীন, বিজয় তালুকদার ও সুব্রত দাস উপস্থিত ছিলেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন