শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


স্পেনের টেনেরিফে দুই দিনব্যাপী কনস্যুলার সেবা প্রদান



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

করোনা পরিস্থিতির মধ্যেও সেবার মান ধরে রাখতে টেনেরিফ শহরে চলতি মাসের ০৬ ও ০৭ তারিখে কনস্যুলার সেবা প্রদান করা হয়েছে।
শনিবার ও রবিবার সকাল ১০ থেকে ০২টা এবং বিকাল ০৪ থেকে ০৬টা পযর্ন্ত আস সুন্নাহ মসজিদের হল রুমে কনস্যুলেট সেবা প্রধান করা হয়।ওই সময় করোনা বিধিবিধান মেনে টেনেরিফসহ আশপাশের আরও কয়েকটি এলাকার প্রবাসীরা সেবা নিতে আসেন।

এর মধ্যে স্পেনে সদ্য ভূমিষ্ঠ শিশুদের পাসপোর্টের আবেদন,পাসপোর্ট নবায়ন, বাংলাদেশি বংশদ্ভূত স্পানিস নাগরিকদের ভিসার আবেদন গ্রহণসহ অন্যান্য সেবা প্রদান করা হয়।

সেবা প্রদান করেন মাদ্রিদ বাংলাদেশ দূতাবাসের প্রথম সচিব (শ্রম) মো. মোতাসিমুল ইসলাম, প্রশাসনিক কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলম,রেজা শাহ পাহলভি। সেবা প্রদানে স্থানীয়ভাবে সহযোগিতা করেন টেনেরিফ কমিউনিটি ব্যক্তিত্ব জাকির হোসেন, সাইদ আহমেদ, শাহজাহান রিংকু,সাগর আহমেদ,মঈন আহমেদ,জুয়েল টিপু, প্রমুখ উপস্থিতি ছিলেন।

করোনার মধ্যে টেনেরিফে বাংলাদেশ দুতাবাসের সেবা পেয়ে উচ্চসিত স্থানীয় বাংলাদেশিরা,বছরে দুইবার এই ধরনের সেবা প্রধানে আশ্বাস দেন দুতাবাসের কর্মকর্তারা।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন