বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

সন্তান পিতাকে রাস্তায় ফেলে গেল , হাসপাতালে ভর্তি করল পুলিশ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বাগেরহাট জেলার, চিতলমারীতে বৃদ্ধ পিতা মোঃ আজিজুলকে (৯০) রাস্তায় ফেলে গেল সন্তান। যে সন্তানের জন্য আমৃত্যু জীবনের সাথে সংগ্রাম করেছেন জন্মদাতা পিতা। পিতা নিজের সুখ-স্বাছন্দ্য ত্যাগ করে সন্তানের মুখে ফুটিয়েছেন হাসি। সেই পিতাকে গভীর রাতে প্রচন্ত শীতের মধ্যে রাস্তায় পাশে ফেলে গেল সন্তান। এমই হৃদয়বিদারক ও অমানবিক ঘটনা ঘটেছে উপজেলার হিজলা ইউনিয়নের আমবাড়ি-বাবুগঞ্জ বাজার সড়কে। ঘটনাটি মানুষের মাঝে বেদনা সৃষ্টি করেছে।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, শুক্রবার দিবাগত রাতের কোন এক সময় অশীতিপর অসুস্থ্য পিতা আজিজুলকে চিতলমারী উপজেলার হিজলা ইউনিয়নের আমবাড়ি-বাবুগঞ্জ বাজার সড়কের পাশে ফেলে রেখে যান তার সন্তান। শনিবার সকাল ৭ টার দিকে রাস্তার পাশে বিবস্ত্র অবস্থায় ওই বৃদ্ধ পিতাকে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে পুলিশ ও স্থানীয় ইউনিয়ন পরিষদের এক সদস্যের সহায়তায় ওই বৃদ্ধকে উদ্ধার করে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

হিজলা ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ডের সদস্য মোঃ বাদশা শেখ বলেন, শনিবার সকাল ৭ টার দিকে আমবাড়ি-বাবুগঞ্জ রাস্তার পাশে এক বৃদ্ধকে কে-বা কারা ফেলে রেখে গেছে, এমন সংবাদ শুনে আমি তাৎক্ষণিক ভাবে ঘনটা স্থলে ছুটে যাই। ওই বৃদ্ধ পিতাকে প্রয়োজনীয় শীতের কাপড় পরিয়ে চিতলমারী থানায় জানাই। খবর শুনে থানা পুলিশ তাকে উদ্ধার করে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ব্যাপারে চিতলমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ মামুন হাসান জানান, স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য ও পুলিশ বৃদ্ধ পিতা আজিজুলকে হাসপাতলে ভর্তি করে। তার প্রয়োজনীয় চিকিৎসা সেবা দেয়া হচ্ছে। পরবর্তী ব্যবস্থা গ্রহনের জন্য সমাজ সেবা অফিসের সাথে যোগাযোগ করা হচ্ছে।

তবে চিতলমারী ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শরিফুল হক জানান, খবর শুনে ঘটনাস্থল থেকে ওই বৃদ্ধকে পুলিশ উদ্ধার করে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সার্বিক ভাবে চিতলমালী থানা পুলিশ তার খোঁজ-খবর রাখছে। তার পরিচয় সনাক্তের চেষ্টা চলছে। প্রাথমিক ভাবে উদ্ধারকৃত ব্যক্তির নাম আজিজুল (৯০) বলে জানা গেছে। তার সন্তানের নাম আবুল। বাড়ি সাতক্ষীরার জীবন নগর এলাকার হালদা গ্রামে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন