শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


সন্তান পিতাকে রাস্তায় ফেলে গেল , হাসপাতালে ভর্তি করল পুলিশ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বাগেরহাট জেলার, চিতলমারীতে বৃদ্ধ পিতা মোঃ আজিজুলকে (৯০) রাস্তায় ফেলে গেল সন্তান। যে সন্তানের জন্য আমৃত্যু জীবনের সাথে সংগ্রাম করেছেন জন্মদাতা পিতা। পিতা নিজের সুখ-স্বাছন্দ্য ত্যাগ করে সন্তানের মুখে ফুটিয়েছেন হাসি। সেই পিতাকে গভীর রাতে প্রচন্ত শীতের মধ্যে রাস্তায় পাশে ফেলে গেল সন্তান। এমই হৃদয়বিদারক ও অমানবিক ঘটনা ঘটেছে উপজেলার হিজলা ইউনিয়নের আমবাড়ি-বাবুগঞ্জ বাজার সড়কে। ঘটনাটি মানুষের মাঝে বেদনা সৃষ্টি করেছে।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, শুক্রবার দিবাগত রাতের কোন এক সময় অশীতিপর অসুস্থ্য পিতা আজিজুলকে চিতলমারী উপজেলার হিজলা ইউনিয়নের আমবাড়ি-বাবুগঞ্জ বাজার সড়কের পাশে ফেলে রেখে যান তার সন্তান। শনিবার সকাল ৭ টার দিকে রাস্তার পাশে বিবস্ত্র অবস্থায় ওই বৃদ্ধ পিতাকে দেখে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে পুলিশ ও স্থানীয় ইউনিয়ন পরিষদের এক সদস্যের সহায়তায় ওই বৃদ্ধকে উদ্ধার করে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

হিজলা ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ডের সদস্য মোঃ বাদশা শেখ বলেন, শনিবার সকাল ৭ টার দিকে আমবাড়ি-বাবুগঞ্জ রাস্তার পাশে এক বৃদ্ধকে কে-বা কারা ফেলে রেখে গেছে, এমন সংবাদ শুনে আমি তাৎক্ষণিক ভাবে ঘনটা স্থলে ছুটে যাই। ওই বৃদ্ধ পিতাকে প্রয়োজনীয় শীতের কাপড় পরিয়ে চিতলমারী থানায় জানাই। খবর শুনে থানা পুলিশ তাকে উদ্ধার করে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ব্যাপারে চিতলমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ মামুন হাসান জানান, স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য ও পুলিশ বৃদ্ধ পিতা আজিজুলকে হাসপাতলে ভর্তি করে। তার প্রয়োজনীয় চিকিৎসা সেবা দেয়া হচ্ছে। পরবর্তী ব্যবস্থা গ্রহনের জন্য সমাজ সেবা অফিসের সাথে যোগাযোগ করা হচ্ছে।

তবে চিতলমারী ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শরিফুল হক জানান, খবর শুনে ঘটনাস্থল থেকে ওই বৃদ্ধকে পুলিশ উদ্ধার করে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সার্বিক ভাবে চিতলমালী থানা পুলিশ তার খোঁজ-খবর রাখছে। তার পরিচয় সনাক্তের চেষ্টা চলছে। প্রাথমিক ভাবে উদ্ধারকৃত ব্যক্তির নাম আজিজুল (৯০) বলে জানা গেছে। তার সন্তানের নাম আবুল। বাড়ি সাতক্ষীরার জীবন নগর এলাকার হালদা গ্রামে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন