শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


সাংবাদিক  নির্যাতনের ঘটনায় প্রতিবাদ সভা কলমাকান্দায়



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বক্তব্য রাখছেন কলমাকান্দা প্রেসক্লাবের সভাপতি  রাজ্জাক আহমেদ রাজু

নেত্রকোণার কলমাকান্দায় সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার  প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক, দৈনিক সংবাদ এর প্রতিনিধি কামাল হোসেনকে গাছে বেঁধে অমানুষিক ভাবে  নির্যাতনের ঘটনায় এক প্রতিবাদ  সভা অনুষ্ঠিত হয়েছে ।

আজ শুক্রবার (৫ ফেব্রুয়ারি) উপজেলার প্রেসক্লাব হল রুমে দুপুর আড়াই ঘটিকায় ওই প্রতিবাদ  সভা অনুষ্ঠিত হয় ।

কলমাকান্দা প্রেসক্লাবের সভাপতি রাজ্জাক আহম্মেদ রাজু এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফখরুল আলম খসরু এর পরিচালনায় প্রতিবাদ সভায় তাহিরপুরের সাংবাদিক কামাল হোসেনকে মারধর ও গাছে বেঁধে অমানুষিক ভাবে  নির্যাতনের ঘটনায় তীব্র নিন্দা এবং  প্রতিবাদ জানিয়ে জড়িত ব্যাক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে ও নেত্রকোণার কেন্দুয়া উপজেলার প্রবীণ সাংবাদিক ” দৈনিক সংবাদ প্রতিনিধি  সন্তোষ সরকার মৃত্যুতে শোক প্রস্তাব রেখে  বক্তব্য রাখেন, আব্দুর রশিদ আকন্দ,  মো. জাফর উল্লাহ, ইসমাইল হোসেন সিরাজী, প্রান্ত সাহা বিভাস, শেখ শামীম, ওবায়দুল হক পাঠান, মো. রিপন মিয়া, জহিরুল ইসলাম মামুন ও মো. শাহবাজ মিয়া প্রমুখ।

এসময় কলমাকান্দা উপজেলা প্রেসক্লাবে কর্মরত সকল সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, গত সোমবার (১ ফেব্রুয়ারি) তাহিরপুর উপজেলার যাদুকাটা নদীর পাড় কেটে অবৈধভাবে বালু উত্তোলনের ছবি তুলতে যান সাংবাদিক কামাল হোসেন। এ সময় স্থানীয় বালু-পাথরখেকোরা কামাল হোসেনকে মারধর ও  গাছে বেঁধে অমানুষিক ভাবে  নির্যাতন করে। পুলিশ তাকে উদ্ধার করে তাহিরপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে ভর্তি করে।

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন