মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর ২০২৩ খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪৩০ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
টরেন্টো বাংলা পাড়া ক্লাবের ১ম ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত  » «   ফুটবলের ব্যাখ্যাতিত নায়ক  » «   বিলেতে হালাল ব্যবসায় হাবিবুর রহমানের সাফল্য  » «   ইউ‌কে বাংলা প্রেসক্লা‌বের দোয়া মাহ‌ফিল  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ‘মোবাইল ক্লিনিক’ সেবা উদ্বোধন  » «   লণ্ডনে গ্রেটার পাতন এসোসিয়েশন ইউকের বর্ণাঢ্য অভিষেক  » «   সুনামগঞ্জ জেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের দ্বি-বার্ষিক সম্মেলন ২০২৩ অনুষ্ঠিত  » «   ইস্টহ্যান্ডস’র আয়োজনে লন্ডনে বাগান প্রেমীদের মিলন মেলা  » «   লন্ডন বাংলা স্কুল এর আনুষ্ঠানিক উদ্বোধন  » «   লন্ডনে বইমেলা সাহিত্য ও সাংস্কৃতিক উৎসব  » «   চ্যানেল এস এর সিনিয়র নিউজ প্রেজেন্টার মুনিরা পারভিনের মাতা শাহানা সুলতানা’র মৃত্যুতে ক্লাব নেতৃবৃন্দের শোক  » «   কানাডায় স্বাগতম ! তবে তার আগে…  » «   ইউ‌কে-বাংলা প্রেসক্লা‌বের সভাপ‌তি রেজা আহমদ ফয়সল চৌধুরীর মাতৃবিয়োগে ৫২বাংলার শোক প্রকাশ  » «   ইউ‌কে-বাংলা প্রেসক্লা‌বের সভাপ‌তি রেজা আহমদ ফয়সল চৌধুরীর মাতৃবিয়োগে শোক প্রকাশ  » «   বৃটেনের শিক্ষার্থীদের জন্য মেয়র লুৎফুর রহমানের অনুকরণীয় দৃষ্টান্ত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

ব্রিটেনে চালু হচ্ছে উড়ন্ত গাড়ির এয়ারপোর্ট



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

উড়ন্ত গাড়ি।  উন্নত বিশ্বে আগামী দিনে উচ্চ বিত্তের জন্য হবে অন্যতম জনপ্রিয় যানবাহন এরকম সংবাদ অনেক আগেই প্রকাশ পেয়েছে।

ইতিমধ্যে জাপান,  রাশিয়া, চীন  উড়ন্ত গাড়ি তৈরীর প্রকল্প নিয়ে  পুরোদমে এগুচ্ছে — এই খবরও জানা গেছে বহু আগে। বিভিন্ন  মডেল  এর গাড়ির  উড়ন্ত চলাচলের দৃশ্যও ইন্টারনেট দুনিয়ায় দেখা  যায়।

এইসব খবরে ব্রিটেনের নামটি তেমন উচ্চারিত ছিল না।  তাড়াহুড়ো  কাজ ও কথার ফুলঝুরি ছড়ানোতে  ‘কম বিশ্বাসী’ দেশ  ব্রিটেন- এবার প্রকাশ করেছে,  উড়ন্ত গাড়ি   নিয়ে বড় চমক।

আগামী দিনের ‘উড়ন্ত গাড়ির’ জন্য বিমান বন্দরের আদলে ব্রিটেন পরিকল্পনায় নিয়েছে একটি এয়ারপোর্ট তৈরীর। ব্রিটেনের প্রভাবশালী সংবাদপত্র মিরর এ প্রকাশিত খবরে প্রকাশ – এক নতুন ধরণের এয়ারপোর্টে  ‘উড়ন্ত গাড়ি’  ওঠা-নামার জন্য পরিকল্পনা চুড়ান্ত করে ফেলেছে ব্রিটেন।

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন