শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


ব্রিটেনে চালু হচ্ছে উড়ন্ত গাড়ির এয়ারপোর্ট



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

উড়ন্ত গাড়ি।  উন্নত বিশ্বে আগামী দিনে উচ্চ বিত্তের জন্য হবে অন্যতম জনপ্রিয় যানবাহন এরকম সংবাদ অনেক আগেই প্রকাশ পেয়েছে।

ইতিমধ্যে জাপান,  রাশিয়া, চীন  উড়ন্ত গাড়ি তৈরীর প্রকল্প নিয়ে  পুরোদমে এগুচ্ছে — এই খবরও জানা গেছে বহু আগে। বিভিন্ন  মডেল  এর গাড়ির  উড়ন্ত চলাচলের দৃশ্যও ইন্টারনেট দুনিয়ায় দেখা  যায়।

এইসব খবরে ব্রিটেনের নামটি তেমন উচ্চারিত ছিল না।  তাড়াহুড়ো  কাজ ও কথার ফুলঝুরি ছড়ানোতে  ‘কম বিশ্বাসী’ দেশ  ব্রিটেন- এবার প্রকাশ করেছে,  উড়ন্ত গাড়ি   নিয়ে বড় চমক।

আগামী দিনের ‘উড়ন্ত গাড়ির’ জন্য বিমান বন্দরের আদলে ব্রিটেন পরিকল্পনায় নিয়েছে একটি এয়ারপোর্ট তৈরীর। ব্রিটেনের প্রভাবশালী সংবাদপত্র মিরর এ প্রকাশিত খবরে প্রকাশ – এক নতুন ধরণের এয়ারপোর্টে  ‘উড়ন্ত গাড়ি’  ওঠা-নামার জন্য পরিকল্পনা চুড়ান্ত করে ফেলেছে ব্রিটেন।

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন