বুধবার, ১০ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৬ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বানিয়াচংয়ে আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্টিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বানিয়াচং উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্টিত হয়েছে। সভায় বানিয়াচং উপজেলার সার্বিক আইন শৃঙ্খলার উন্নতিতে সন্তোষ প্রকাশ করা হয়।

রবিবার (৩১জানুয়ারী) বানিয়াচং উপজেলা পরিষদ মিলনায়তনে সকাল সাড়ে ১০টায় সভা অনুষ্টিত হয়েছে। সভায় রাস্তার উপরে যত্রতত্র টমটম ও সিএনজি স্ট্যান্ড বসিয়ে জনদূর্ভোগ যাত্রী হয়রানী বন্ধে সভায় দৃষ্টি আকর্ষন করা হয়।

মুক্তিযোদ্ধা চত্বর হকার মুক্ত করে হকার পুনর্বাসন, ঐতিহ্যবাহী গড়ের খাল পুনরুদ্ধারে কার্যক্রম পরিচালনার জন্য দৃষ্টি আকর্ষন করা হয়।

এছাড়াও জুয়া,মাদক,চুরি-ডাকাতি বন্ধে নিয়মিত আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখতে সংশ্লিষ্টদের প্রতি সভা থেকে আহবান জানানো হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা‘র সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন বানিয়াচং থানা ইনচার্জ মোঃ এমরান হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শামীমা বেগম, শিক্ষা কর্মকর্তা শফিকুল ইসলাম সরকার, মহিলা বিষয়ক কর্মকর্তা পিয়ারা বেগম, ফায়ার ষ্টেশন ইনচার্জ সৈয়দ শেখ, বানিয়াচং বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আঞ্জব আলী, ইমাম সমিতির সভাপতি মুফতী আতাউর রহমান, হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান-আধিবাসী ঐক্য পরিষদের সভাপতি কাজল চ্যাটার্যী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মলয় কুমার দাশ, প্রেসক্লাব সভাপতি মোশাহেদ মিয়া, ইউপি চেয়ারম্যানদের মধ্যে বক্তব্য রাখেন শেখ শামসুল হক,আহাদ মিয়া, ওয়ারিশ উদ্দিন,মৌঃ হাবিবুর রহমান,রেখাছ মিয়া,লুৎফুর রহমান, এরশাদ আলী,বানিয়াচং উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রাহেলা খাতুন, শাহ শওকত আরেফীন সেলিম, জয়কুমার দাশ, প্রমূখ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন