শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


কালুরঘাট ব্রিজে ট্রেনে কাটা যুবকের লাশ উদ্ধার
 



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

চট্টগ্রামের কালুরঘাট সেতুতে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাতনামা সাইকেল আরোহী এক ব্যক্তি নিহত হয়েছেন। রবিবার (৩১ জানুয়ারি) সকাল সাড়ে ১১টার দিকে কালুরঘাট সেতুতে এ দুর্ঘটনা ঘটে। ফলে সকাল সাড়ে এগারো টার পর থেকে ব্রিজে গাড়ী চলাচল বন্ধ ছিল।

প্রত্যক্ষদর্শীরা জানান, গেঞ্জি ও প্যান্ট পরা এক লোক সাইকেল যোগে ব্রিজ পার হচ্ছিলেন। মুহুর্তে ট্রেনে কাটা পড়ে ক্ষতবিক্ষত হয়ে যায়। এখনো পর্যন্ত নিহত ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি। ঘটনাস্থলে থাকা বোয়ালখালী থানার উপ-পরিদর্শক জাহাঙ্গীর আল আমান বলেন, নিহতের পরিচয় জানা যায়নি। রেলওয়ে পুলিশ আসলেই পরবর্তী ব্যবস্থা নেওয়া যাবে।

মূলত কালুরঘাট ব্রিজটি সাধারন মানুষের জন্য অভিশাপ হয়ে দাঁড়িয়েছে। কয়েকদিন পর পর দূর্ঘটনা লেগেই আছে কিন্তু এই থেকে মুক্তি পাওয়ার কোন উদ্যোগ নেওয়া হচ্ছেনা।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন