শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


রাষ্ট্রদূত শামীম আহসানের সঙ্গে জনতা এক্সচেঞ্জ ইতালির কর্মকর্তাবৃন্দের সৌজন্য সাক্ষাৎ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

গত ২৮ জানুয়ারী জনতা এক্সচেঞ্জ কোম্পানী এসআরএল, ইতালির ম্যানেজিং ডিরেক্টর মোঃ আলী হোসেন এবং রোম শাখার ম্যানেজার মোঃ শাহাদত হোসেন ইতালিতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোঃ শামীম আহসান এর সাথে এক সৌজন্য সাক্ষাৎ করেন।

এ সময় উপস্থিত ছিলেন দূতাবাসের ইকনমিক কাউন্সেলর এবং জনতা এক্সচেঞ্জ কোম্পানীর ডিরেক্টর মানস মিত্র। সাক্ষাতের পর দূতাবাসের সম্মেলন কক্ষে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। অত্যন্ত আন্তরিকতা ও সৌহার্দ্যপূর্ণ এ সভায় রাষ্ট্রদূত জনতা এক্সচেঞ্জ কোম্পানীর সার্বিক পরিস্থিতি নিয়ে আলোচনা করেন । ইতালিতে করোনার এ মহাসংকটে ঝুঁকি নিয়ে সেবা অব্যাহত রাখার জন্য রাষ্ট্রদূত জনতা এক্সচেঞ্জ কোম্পানীর প্রশংসা করেন। এছাড়া করোনাকালে ইতালিতে ব্যাপক অর্থনৈতিক মন্দা সত্তেও ২০২০ সালে পূর্ববর্তী বছরগুলোর সাথে সামঞ্জস্যপূর্ণ রেমিট্যান্স পাঠানোর জন্য তিঁনি জনতা এক্সচেঞ্জ কোম্পানীর প্রসংসা করেন। বাংলাদেশের সরকারী এ প্রতিষ্ঠানটির ব্যবসা সম্প্রসারণকল্পে তিঁনি উৎসাহিত করেন এবং দূতাবাসের পক্ষ থেকে সম্ভব সকল সহযোগীতার আশ্বাস প্রদান করেন।

সভা শেষে মূল্যবান সময় দেয়ার জন্য জনতা এক্সচেঞ্জ কোম্পানী, ইতালি এবং প্যারেন্ট সংস্থা জনতা ব্যাংক লিমিটেড, বাংলাদেশ এর পক্ষ থেকে রাষ্ট্রদূতকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান জনতা এক্সচেঞ্জ কোম্পানীর এমডি মোঃ আলী হোসেন।

সভায় আরো উপস্থিত ছিলেন জনতা এক্সচেঞ্জ কোম্পানীর এম ডি ও ইতালী রোম শাখার ম্যানেজার।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন