শনিবার, ২০ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


নেত্রকোনার দুর্গাপুর পৌরসভায় আ‘লীগের প্রার্থী বিজয়ী



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

নেত্রকোণার দুর্গাপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. আলা উদ্দিন আলাল বেসরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছেন।

তিনি নৌকা প্রতীক নিয়ে ১১ হাজার ১২৩ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী প্রার্থী বিএনপি নেতা আলহাজ্ব জামাল উদ্দিন মাস্টার পেয়েছেন ১ হাজার ৯১৫ ভোট।
এছাড়াও সিপিবি প্রার্থী কাস্তে মার্কা প্রতিকে মো. শামছুল আলম খান পেয়েছেন ৫৫০ ভোট এবং ইসলামী আন্দোলন বাংলাদেশের এর প্রার্থী মুহাম্মদ আব্দুল মান্নান হাতপাখা প্রতীকে পেয়েছেন ১ হাজার ২৩১ ভোট।

শনিবার (৩০ জানুয়ারী) রাতে এ ফলাফল ঘোষণা করেন জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা আব্দুল লতিফ শেখ।

তিনি স্থানীয় সাংবাদিকদের আরো জানান, সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত শান্তিপুর্নভাবে টানা ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি।
নির্বাচনে মেয়র পদে ৪ জন, সাধারন কাউন্সিলর পদে ৩৬ জন এবং মহিলা কাউন্সিলর পদে ১৩ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

পৌরসভায় মোট ভোটার সংখ্যা ছিল ২০ হাজার ১৯ জন। এর মধ্যে পুরুষ ভোটার সংখ্যা ৯ হাজার ৬৬৪, এবং মহিলা ভোটার ১০ হাজার ৩৫৫।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন