শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


মোরেলগঞ্জ পৌরসভা নির্বাচনে সকল কেন্দ্র ঝুঁকিপুর্ণ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বাগেরহাট জেলার, মোরেলগঞ্জ পৌর সভার সাধারণ নির্বচন আজ শনিবার। এবারের নির্বাচনে সবকটি কেন্দ্রকেই ঝুঁকিপূর্ণ কেন্দ্র হিসেবে চিহ্নিত করেছেন কর্তৃপক্ষ। শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহনের লক্ষে ৪ স্তরের নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করা হয়েছে।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারি রিটার্নিং অফিসার মো. মোস্তফা কামাল বলেন, শান্তি শৃংখলা রক্ষার জন্য পুলিশের পাশাপাশি, র‌্যাব ও বিজিবি পৃথক পৃথক টিম কেন্দ্র এলাকায় অবস্থান করছে। উপকূলীয় উপজেলা হওয়ায় কোষ্টগার্ড সদস্যদেরকেও নিয়োগ করা হয়েছে। এ ছাড়াও প্রতিটি কেন্দ্রের জন্য একজন করে নির্বাহী ম্যাজিষ্ট্রেট নিয়োগ করা হয়েছে।

মোরেলগঞ্জ পৌরসভার ৯টি ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ১৬ হাজার ৫শ জন। এরমধ্যে নারী পুরুষ প্রায় সমান সমান। ভোট গ্রহনের জন্য ৯টি কেন্দ্র প্রস্তুত করা হয়েছে। থানা পুলিশের দেওয়া তথ্য মতে সবকটি কেন্দ্রই ঝুঁকিপূর্ণ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন