শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


যৌতুকের মামলায় আদালতে বানিয়াচংয়ের শফিকের জামিন নাকচ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

প্রথম স্ত্রী অলিমা বেগমের দায়েরকৃত যৌতুকের মামলায় আদালতে বানিয়াচংয়ের শেখ শফিকুল ইসলাম শফিকের জামিন নাকচ হয়েছে। গতকাল বৃহস্পতিবার মামলার ধার্য তারিখে হবিগঞ্জ কগনিজেন্স কোর্ট-৪ এ হাজির হলে বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আসামী শফিককে জামিন না দিয়ে জেলহাজতে প্রেরণের আদেশ দেন।

বাদীপক্ষে মামলা পরিচালনা করেন অ্যাডভোকেট শেখ ফরহাদ এলাহী সেতু। জানা যায়, বানিয়াচং উপজেলা সদরের ২ নং ইউনিয়নের তোপখানা গ্রামের মৃত সিরাজুল ইসলামের পুত্র শফিক ইনাতখানী গ্রামের সুলেমান মিয়ার মেয়ে অলিমা বেগমকে ইসলামী শরীয়ত মোতাবেক বিয়ে করেন। তাদের পর পর ৮টি সন্তান হয়। শফিক প্রায়ই যৌতুকের জন্য অলিমাকে মারধর করে। সন্তানগুলোর মুখের দিকে তাকিয়ে অলিমা নির্যাতন সহ্য করে শফিকের সাথে সংসার করতে থাকেন। শফিক স্ত্রী ও সন্তানদের ভরণপোষণের খরচ না যোগালেও অলিমা আয়েশা-আবেদ ফাউন্ডেশনের সাব-সেন্টারে সেলাইয়ের কাজ করে কোনক্রমে সংসার চালাতে থাকেন। কিন্তু সম্প্রতি শফিক স্ত্রী ও সন্তানদের পিটিয়ে বাড়ী থেকে তাড়িয়ে দিয়ে প্রথম স্ত্রীর অনুমতি ছাড়াই মৌলভীবাজারের জনৈক জেসমিন বেগমকে দ্বিতীয় বিয়ে করে ঘরে তুলেন। এমতাবস্থায় প্রথম স্ত্রী অলিমা গত ৭ অক্টোবর আদালতে শফিকের বিরুদ্ধে যৌতুক ও নির্যাতনের মামলায় করেন।

আদালত মামলাটি আমলে নিয়ে আসামী শফিকের বিরুদ্ধে সমন জারি করে ২ ডিসেম্বরে আদালতে হাজির হওয়ার জন্য তলব করেন। ওইদিন শফিক হাজির হয়ে আইনজীবীর মাধ্যমে আপস মিমাংসার সুযোগ দেয়ার জন্য জামিন প্রার্থনা করলে আদালত জামিন মঞ্জর করেন এবং পরবর্তী তারিখ ২৮ জানুয়ারী ধার্য করেন। কিন্তু আপস মিমাংসা না করে আসামী শফিক গতকাল ২৮ জানুয়ারী আদালতে হাজির হলে আদালত জামিন নামন্জুর করে তাকে জেলহাজতে প্রেরণ করেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন