শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


গোলাপগঞ্জে মেয়র প্রার্থী রাবেলের মিছিল পরবর্তী শেষ নির্বাচনী পথসভা অনুষ্ঠিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

গোলাপগঞ্জ (সিলেট) পৌরসভা নির্বাচনে বর্তমান মেয়র ও মেয়র প্রার্থী আমিনুল ইসলাম রাবেলের শেষ নির্বাচনী পথসভা গত বুধবার (২৭ জানুয়ারী) অনুষ্ঠিত হয়েছে। পৌর এলাকার ৯টি ওয়ার্ডের বিভিন্ন গ্রাম ও পাড়া মহল্লা থেকে জগ মার্কার কর্মী সমর্থকরা বিকেল ২টার পর থেকে ৫নং ওয়ার্ডের দাড়িপাতন চত্তরে সমবেত হতে থাকেন। সেখান থেকে হাজার মানুষের সমাগমে এক বিরাট মিছিল বের করা হলে মিছিলটি পৌর শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ শেষে চৌমুহনীতে এসে পথ সভায় মিলিত হয়।

এসময় মেয়র প্রার্থী আমিনুল ইসলাম রাবেল বলেন, আমি উপ নির্বাচনে জয়ী হয়ে মাত্র দুবছর সময় পেয়েছি। এসময়ের মধ্যে যে বরাদ্দ পেয়েছি তা সব ওয়ার্ডের কাউন্সিলারদের পরামর্শের আলোকে সমভাবে বন্টন করে উন্নয়নে নিজেকে সম্পৃক্ত রেখেছি। আমার দায়িত্ব কালীন সময়ে কোন ওয়ার্ডের নাগরিকগন বৈষম্যের শিকার হননি। আমি নির্বাচিত হলে আগামীতেও সমভাবে সকল ওয়ার্ডে উন্নয়ন কার্যক্রম চালিয়ে যাব। অতীতে ট্রেড লাইসেন্সের জন্য ব্যবসায়ীরা নানা ভাবে ভোগান্তির শিকার হয়েছেন। মাসের পর মাস পৌরসভায় গিয়েও ট্রেড লাইসেন্স পাননি। আমি দায়িত্ব লাভের পর এক দিনের মধ্যে ব্যবসায়ীদেরকে ট্রেডলাইসেন্স দেয়ার ব্যবস্থা করেছি।

রাবেল বলেন, আগামীতে সুযোগ পেলে সবার সহযোগীতা নিয়ে গোলাপগঞ্জ পৌরসভাকে সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত, অপরাধ মুক্ত একটি মডেল পৌরসভা গড়ে তুলব। এছাড়া পৌর এলাকার নাগরিকদের সুবিধার জন্য একটি পৌর গুরুস্থান ও একটি এ্যম্বুলেন্সের ব্যবস্থা করবেন বলে তিনি ঘোষণা দেন। গোলাপগঞ্জের ৪ হাজার পরিবারকে বিশুদ্ধ পানি সরবরাহের লক্ষ্যে প্রয়োজনীয় উদ্যোগের কথা উল্লেখ করে বলেন ইতিমধ্যে এ প্রকল্পের জন্য সরকার ২৫ কোটি টাকা বরাদ্দ করেছে। আগামীতে সুযোগ পেলে এ প্রকল্প বাস্তবায়নের মাধ্যমে নাগরিক সমাজের বিশুদ্ধ পানি সমস্যা সমাধান করবেন বলে জানান। উন্নয়নের ধারাকে অব্যহত রাখতে আগামী ৩০ জানুয়ারী জগ মার্কায় ভোট দিয়ে তাকে বিজয়ী করার জন্য সবার প্রতি আহবান জানান।

তিনি আরো বলেন, আমার পৌর এলাকায় কোরআন এবং নবীর বিরুদ্ধে কোন কটুক্তিকারীর স্থান নেই। এখানে রাজনীতির কোন স্থান নেই। যে যেই দলই করিনা কেন নবী এবং কোরআন ব্যাপারে আমি অতীতের ন্যায় সকল ধর্মপ্রান মানুষের কাতারে থেকে শক্ত হাতে প্রতিহত করেছি এবং করব। আমি আলিম উলামাদের সম্মান করি। উনারা আমার মাথার তাজ হয়ে থাকবেন।

পৌর এলাকার বিশিষ্ট মুরব্বি চান মিয়ার সভাপতিত্বে ও রাসেল আহমদের সঞ্চালনায় গোলাপগঞ্জ পৌর এলাকার বিশিষ্ট জনের মধ্যে বক্তব্য রাখেন মাওলানা সাদিকুর রহমান, আব্দুল মালিক, সেমুয়েল হোসেন চৌধুরী সামু, আজমল আলী , রাহেল আহমদ চৌধুরী, এনায়েত করিম খোকন । পথ সভা শেষে মোনাজাত করেন হযরত বশির আহমদ শায়খে বাঘার ছাব (র.) এর ছাহেবজাদা হাফিজ খলিল আহমদ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন