শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বড়লেখার সর্বজন শ্রদ্ধেয় আলেম মাওলানা আলহাজ্ব মকবুল হোসাইন (বড় হুজুর) আর নেই



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বড়লেখা উপজেলার প্রবীন শিক্ষক ও সর্বজন শ্রদ্ধেয় আলেম  মাওলানা আলহাজ্ব মকবুল হোসাইন (বড় হুজুর) আর নেই। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। বুধবার ২৭ জানুয়ারী ভোর ৬:৩০মিনিটের  নিজ বাড়িতে শেষ নি: শ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল আনুমানিক ৯০ বছর।

প্রবীন এই শিক্ষক  দীর্ঘদিন বড়লেখার চান্দগ্রাম সিনিয়র ফাযিল(ডিগ্রী)মাদ্রাসায় শিক্ষকতা করেছেন। তিনি দীর্ঘদিন মাইজগ্রাম  মসজিদের  খতিব  ছিলেন ।

এছাড়াও  বিয়ানীবাজার উপজেলার ঐতিহ্যবাহী জলঢুপ কেন্দ্রীয় জামে মসজিদ প্রতিষ্ঠার পরবর্তি দীর্ঘ সময় খতিব হিসাবে দায়িত্ব পালন করেছেন।

মরহুম মাওলানা আলহাজ্ব মকবুল হোসাইন এদতঅঞ্চলে সবার কাছে ‘বড় হুজুর’ নামে পরিচিত । খুব সাদা সিদে ব্যক্তি জীবনে তিনি অত্যন্ত ন্যায়পরায়ণ, পরোপকারী এবং সজ্জন ছিলেন। একজন শুণী ও মানবিক হৃদয়ের শিক্ষক হিসাবে তিনি তার শিক্ষার্থীদের কাছে বিশেষ সম্মানীত ।

বুধবার বাদ আসর নিজ বাহাদুর পুর ঈদগাহ মাঠে তাঁর জানাজা শেষে  এবং পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে।

মৃত্যুকালে তিনি স্ত্রী ,৪ ছেলে, ৩ মেয়ে, আত্নিয় – স্বজন সহ অসংখ্য ছাত্র ও গুণগ্রাহী রেখে গেছেন।

মাওলানা আলহাজ্ব মকবুল হোসাইন (বড় হুজুর) এর মৃত্যুতে তার পরকালীন শান্তি কামনা করে পরিবারের পক্ষ থেকে দোয়া কামনা করা হয়েছে।

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন