শনিবার, ২০ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


চট্রগ্রামের পতেঙ্গায় বাসের ভেতর গণধর্ষণের ঘটনায় অভিযুক্ত দুই আসামির যাবজ্জীবন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

নগরীর পতেঙ্গায় বাসের ভেতর গণধর্ষণের ঘটনায় অভিযুক্ত দুই আসামিকে যাবজ্জীবন সাজা ও এক লাখ টাকা অর্থদন্ড ( অনাদায়ে আরও তিন বছরের সশ্রম কারাদন্ড) দিয়েছেন আদালত।

মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত দুই আসামি হলেন আলিম উদ্দিন কোম্পানি ও হারুন ড্রাইভার। খালাসপ্রাপ্তরা হলেন জসিম উদ্দিন ও আমিন ড্রাইভার।

রোববার (২৪ জানুয়ারি) নারী ও শিশু ট্রাইব্যুনাল-৭’র বিচারক জেলা ও দায়রা জজ মুন্সী আব্দুল মজিদ দুই আসামির উপস্থিতিতে এ রায় দেন। ধর্ষণের ঘটনা ঘটেছিল ২০০৩ সালের ৩ অক্টোবর নগরীর পতেঙ্গা এলাকায়।

নারী ও শিশু ট্রাইব্যুনালের স্পেশাল পিপি অ্যাডভোকেট খন্দকার আরিফুল আলম মহানগর নিউজকে বলেন, এ মামলার এজাহারভুক্ত চার আসামির মধ্যে তিনজনের বিরুদ্ধে আনীত অভিযোগ রাষ্ট্রপক্ষ প্রমাণে সক্ষম হয়েছে। কিন্তু তিনজনের মধ্যে পলাতক এক আসামির নাম ও ঠিকানা সঠিক পাওয়া না যাওয়ায় তাকে সাজা প্রদান থেকে বিরত রেখে খালাস দেওয়া হয়েছে। বাকি দুইজনের প্রত্যেকেরই যাবজ্জীবন সাজা ও এক লক্ষ টাকা করে অর্থদণ্ড দিয়েছেন আদালত। এ মামলায় এজাহারভুক্ত আরও এক আসামির বিরুদ্ধে অপরাধ প্রমাণিত না হওয়ায় তাকে খালাস দিয়েছেন আদালত।

প্রসঙ্গত, ২০০৩ সালের ৩ অক্টোবর কাটগড়ে বাসের ভেতর গণধর্ষণের শিকার হন এক নারী। জামালপুর এলাকার বাসিন্দা ওই নারী পতেঙ্গায় থাকতেন। এ ধর্ষণের ঘটনায় ওই নারী নিজে বাদী হয়ে পরদিন পতেঙ্গা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০’র ৯ (৩) / ৩০ ধারায় চারজনের বিরুদ্ধে অভিযোগ আনেন। পুলিশি তদন্ত ও বিচারিক প্রক্রিয়া শেষে আদালত দুইজনকে সাজা দিয়ে অপর দুইজনকে খালাস দেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন