শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


কলমাকান্দায় সায়মা ওয়াজেদ পুতুল ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

নেত্রকোনার কলমাকান্দায় সায়মা ওয়াজেদ পুতুল ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার (২৫ জানুয়ারি) রাতে উপজেলার কলমাকান্দা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠিত এ প্রতিযোগিতায় গ্রীনটাচ দল কে ২-১ গেইমে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে কলমাকান্দার বঙ্গবন্ধু পাঠাগার দল ।

খেলায় উপজেলার মোট ১৬ টি দলের অংশগ্রহণে এই ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে।

ফাইনাল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন দলের মধ্যে একটি ফ্রিজ ও রানার আপ দলের মধ্যে একটি এলইডি টেলিভিশন পুরস্কার বিতরণ করেন, প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আব্দুল খালেক তালুকদার ও বিশেষ অতিথি হিসেবে উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সোহেল রানা ।

টুর্নামেন্ট ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. নুরুল ইসলাম এর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক পলাশ কান্তি বিশ্বাস এর সঞ্চালনায় অনুষ্ঠানে কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) এটিএম মাহমুদুল হক, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মো. মিজানুর রহমান মিজান, কলমাকান্দা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক এইচ এম ইলিয়াস, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি এডভোকেট মো. মিজানুর রহমান সেলিম, ক্রীড়া অনুরাগী পাভেল বিশ্বাস, আয়োজক রাসেল খান, আয়োজকবৃন্দসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

খেলা পরিচালনা করেন কলমাকান্দা উপজেলা ক্রীড়া সংস্থার সাবেক সহ-সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল ও শিক্ষক প্রবীর কুমার সরকার প্রদীপ।

উল্লেখ্য যে, গত ২৫ ডিসেম্বর শুক্রবার  রাতে ‘সুস্থ দেহ, সুন্দর মন, গড়ে তুলে ক্রীড়াঙ্গন’ – এ প্রতিপাদ্য সামনে রেখে নেত্রকোণার কলমাকান্দা উপজেলায় সায়মা ওয়াজেদ পুতুল ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২০ এর শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি নেত্রকোণা-১ আসনের সংসদ সদস্য মানু মজুমদার।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন