শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


পূর্ব লন্ডনের প্রবীন ব্যক্তিত্ব আলহাজ্ব নূরুজ্জামান আর নেই



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

পূর্ব লন্ডনের প্রবীন ব্যক্তিত্ব আলহাজ্ব নূরুজ্জামান আর নেই। বৃহস্পতিবার ২১ জানুয়ারী সন্ধ্যায় রয়েল লন্ডন হাসপাতালে  তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যকালে তার বয়স হয়েছিল ৮২ বছর। তিনি কিছুদিন থেকে বিভিন্ন রোগে ভুগছিলেন। হাসপাতালে থাকা অবস্থায় তিনি কোভিড-১৯ আক্রান্ত হোন।

মরহুম আলহাজ্ব নূরুজ্জামান দীর্ঘদিন থেকে পূর্ব লন্ডনের পারফেক্ট ষ্ট্রিট এ পরিবার নিয়ে বসবাস করছিলেন। সদা হাস্যজ্জ্বল,  পরোপকারী ও স্বজ্জন হিসাবে স্থানীয় কমিউনিটিতে তিনি সুপরিচিত ছিলেন। বিভিন্ন  সামাজিক ও সেবামূলক কাজে তাঁকে সব সময় কমিউনিটির মানুষ পাশে পেয়েছে।

আলহাজ্ব নূরুজ্জামান এর দেশের বাড়ি সিলেট বিয়ানীবাজার উপজেলার মাথিউরা ( খলাগ্রাম)। তাঁর বাবার নাম মরহুম হাফিজ আব্দুর রকিব।

তিনি যুক্তরাজ্যবাসী কবি ও সংগঠক ইকবাল হোসেন বুলবুল ও সাবেক ছাত্রনেতা, কমিউনিটি সংগঠক আনোয়ার আহমদ এর বড় চাচা ও  এমাদ হোসেন এবং আশরাফ হোসেন এর পিতা।

আলহাজ্ব নূরুজ্জামান এর মৃত্যুতে  ভাজিজা কবি ও সংগঠক ইকবাল হোসেন বুলবুল সকলের কাছে তাঁর পরকালীন শান্তির জন্য  দোয়া কামনা করেছেন। আগামী রবিবার ২৪ জানুয়ারী  দুপুর ১২টায় ইস্ট লন্ডন মসজিদে তাঁর জানাজা অনুষ্ঠিত হবে। তবে সরকারের কোভিড স্বাস্থ্য বিধি অনুসরণ করে, সীমিত সংখ্যক আত্নীয় স্বজন জানাজায় অংশ নিতে পারবেন বলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ থেকে জানানো হয়েছে  বলেও  তিনি ৫২বাংলাকে জানিয়েছেন।

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন